• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭
ads
কর্মহীন ৩০০ পরিবারকে এক মাসের খাদ্য সহায়তা দিল এনএসকেএফ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কর্মহীন ৩০০ পরিবারকে এক মাসের খাদ্য সহায়তা দিল এনএসকেএফ

  • সিরাজগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ১২ আগস্ট ২০২০

করোনায় কর্মহীন ৩০০ পরিবারকে একমাসের খাদ্য সহায়তা দিয়েছে বেসরকারি সংস্থা নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশন (এনএসকেএফ)। বুধবার দুপুরে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়ন পরিষদ চত্ত্বর থেকে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

অক্সফাম ইন বাংলাদেশ অর্থায়নে এসকেএস ফাউন্ডেশনের সহযোগিতায় এ সহযোগিতা প্রদান করা হয়। খাদ্য সহায়তার মধ্যে প্রতি পরিবারকে ৪০ কেজি চাল, মসুরডাল সাড়ে ৪ কেজি, মুগডাল সাড়ে ৪ কেজি, বুটডাল সাড়ে ৪ কেজি, সয়াবিন তেল সাড়ে ৪ কেজি, চিড়া ২ কেজি ও গুড় এক কেজি করে প্রদান করা হয়েছে।

বিতরণকালে সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, এনএসেকেএফ’র নির্বাহী পরিচালক হুসনেআরা পারবীন লাভলী, কো-অর্ডিনেটর এসএম শামীম, এসকেএস ফাউন্ডেশনের প্রজেক্ট ম্যানেজার শাহ মো. হারুন-অরশিদ ও সুখ এনজিও নির্বাহী পরিচালক আনোয়ার হোসেন ও ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান উপস্থিত ছিলেন। 

নারী ও শিশু কল্যাণ ফাউন্ডেশন নির্বাহী পরিচালক হুসনে আরা লাভলী জানান,করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই বিভিন্নভাবে কর্মহীন মানুষকে সহায়তা প্রদান করা হচ্ছে। শুধু করোনা নয় বিভিন্ন দুর্যোগ যেমন বন্যার সময়ে বানভাসী মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হচেছ। করোনাকালীন যেন জেলার কোন মানুষ সমস্যা না থাকে সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক সাধ্য অনুযায়ী কাজ করে যাচ্ছি। 

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads