• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭
ads
কালিয়াকৈরে গোসলে নেমে স্রোতে ভেসে গেল যুবক

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কালিয়াকৈরে গোসলে নেমে স্রোতে ভেসে গেল যুবক

  • কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ১২ আগস্ট ২০২০

গাজীপুরের কালিয়াকৈরে বিলে গোসল করতে এসে রনি নামের এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার সফিপুর বড়ইবাড়ী আঞ্চলিক সড়কের বাঁশতলী মকস বিলে এ ঘটনা ঘটে। নিহত রনি(১৭) সিলেটের আনন্দপুর গ্রামের রবিন্দ্র রায় এর ছেলে। মৃত রনি ও তার পরিবার উপজেলার সফিপুর বোর্ডমিল এলাকার নুরু মিয়ার বাসায় ভাড়া থাকত। 

স্থানীয় সূত্রে জানাযায়, মঙ্গলবার বিকেলে ন্ধুদের সাথে হৈ চৈ করে গোসল করার জন্য নিজ বাসভবন থেকে বাঁশতলী সড়কে আসে। এসময় প্লাবিত সড়কের ভাঙা অংশে তীব্র স্রোতে পড়ে ভেসে বিলে চলে যায়। তার সাথে থাকা অপর বন্ধুরা জানত সে সাতার জানে তাই ইচ্ছে করে ভেসে যাচ্ছে। কিছুক্ষণ পর হঠাৎ রনিকে আর দেখতে না পেয়ে সাথে থাকা বন্ধুরা চিৎকার করে উঠে। চিৎকার শুনে স্থানীয় লোকজন ছুটোছুটি করে এসে পানিতে ঝাপিয়ে পড়ে খোঁজ করতে থাকে। 

এদিকে খবর পেয়ে উদ্ধার কাজে কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের একটি ডুবুরী দল এসে উপস্থিত হয়। স্থানীয় ও ফায়ার সার্ভিসের সদস্যদের প্রচেষ্টায় দুই ঘন্টা পর ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। 

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা কবীরুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃত রনির লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads