• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭
ads
চৌদ্দগ্রামে জাতীয় শোক দিবস পালিত

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

চৌদ্দগ্রামে জাতীয় শোক দিবস পালিত

  • চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ আগস্ট ২০২০

জাতীয় শোক দিবস উপক্ষে চৌদ্দগ্রামে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শনিবার সকালে এক দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি।

চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যন আবদুস সোবহান ভুঁইয়া হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, চৌদ্দগ্রাম পৌর মেয়র মিজানুর রহমান, সুপ্রীমকোর্টের আইনজীবি এড. হনুফা আক্তার রিক্তা, উপজেলা ভাইস চেয়ারম্যন এবিএমএ বাহার, মহিলা ভাইস চেয়ারম্যান রাশেদা আখতার, উপজেলা যুবলীগের আহবায়ক শাহজালাল চেয়ারম্যান।

অনুষ্ঠানে ১৫ আগস্টে নিহত শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়। এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার নেতৃত্বে এক শোক র‌্যালী ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে ভার্চুয়াল প্লাটফর্মে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অপরদিকে জাতীয় শোক দিবসে যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে ৪৪ যুবক ও যুব মহিলাদের মাঝে ১৮ লাখ ৯০ হাজার টাকার যুব ঋণের চেক বিতরণ করা হয়। প্রাথমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনী নিয়ে চিত্রাঙ্গন, রচনা ও বক্তৃতা প্রতিযোগিতা শেষে পুরস্কার বিতরণ করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads