• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭
ads
শৈলকুপায় জাতীয় শোক দিবস পালিত

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শৈলকুপায় জাতীয় শোক দিবস পালিত

  • প্রকাশিত ১৫ আগস্ট ২০২০

শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি

নানা আয়োজনের মধ্য দিয়ে ঝিনাইদহের শৈলকুপায় বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শনিবার উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন, সাংস্কৃতিক সংগঠনসহ বিভিন্ন সংগঠন দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করে।

শনিবার সকালে উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠন পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য র‌্যালি নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন। পরে উপজেলা আওয়ামীলীগের নিজস্ব কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

এসময় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেনের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামীমার রশিদ শামীমের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এর একমাত্র কন্যা ফারহানা উর্মী, জেলা আওয়ামীলীগের সদস্য ও ধলহরাচন্দ্র ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান বিশ্বাস, পৌর আওয়ামীলীগ নেতা তৈয়বুর রহমান খান, উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা, সাবেক সভাপতি মোস্তফা মজিদ কামাল, স,ম রানাউজ্জামান বাদশা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল পারভেজ কর্নেল, সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, সাধারন সম্পাদক শাওন শিকদার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমানসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের বর্তমান এবং সাবেক নেতারা।

এছাড়াও কাঁচেরকোল ইউপি চেয়ারম্যান এ্যাড, সালাহউদ্দিন জোয়ার্দার মামুন, সারুটিয়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন, হাকিমপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান জিকু, নিত্যানন্দনপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মফিজ উদ্দিন বিশ্বাসসহ অন্যান্য ইউনিয়নের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

 

এদিকে সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা, যুব ঋনের চেক বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলামের সভাপতিত্বে সভাপতিত্বে আলোচনা সভায়
উপস্থিত ছিলেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মনোয়ার হোসেন মালিতা, উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার কুন্ডু, উপজেলা মহিলা ভাইস নিলুফা ইয়াসমিন প্রমুখ।


এছাড়াও দিনব্যাপী বিভিন্ন সংগঠন দিনব্যাপী নানা. কর্মসূচীর আয়োজন করে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads