• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭
ads
শোক দিবসে সখীপু‌রের ইউএনও'র ব্য‌তিক্রমী উ‌দ্যো‌গ, ১০০ কুরআন খতম ও মাদরাসায় খাবার বিতরণ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শোক দিবসে সখীপু‌রের ইউএনও'র ব্য‌তিক্রমী উ‌দ্যো‌গ, ১০০ কুরআন খতম ও মাদরাসায় খাবার বিতরণ

  • সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ আগস্ট ২০২০

‌টাঙ্গাই‌লের সখীপু‌রে জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের জন্মশতবর্ষ ও শাহাদতবা‌র্ষিকীতে একশ কোরআন খতম দেওয়া হ‌য়ে‌ছে। এছাড়াও শাহাদতবা‌র্ষিকী‌ উপল‌ক্ষে ৫০০ এ‌তিমের মা‌ঝে খাবার ও বন‌বিভা‌গের সহ‌যো‌গিতায় এক হাজার বনজ ফলজ ওষু‌ধি গা‌ছের চারাও বিতরণ করা হ‌য়ে‌ছে।

সখীপুর উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার (ইউএনও) আসমাউল হুসনা লিজা ব্য‌ক্তিগত উ‌দ্যো‌গে এসব কর্মসূ‌চি বাস্তবায়ন ক‌রেন। 

তি‌নি ব‌লেন, ব্য‌ক্তিগত দায় থে‌কে জা‌তির পিতার আত্মার শা‌ন্তির জ‌ন্যে তার  মৃত্যুবা‌র্ষিকী‌তে এসব কর্মসূ‌চি পালন ক‌রে‌ছি। উপ‌জেলার বি‌ভিন্ন মস‌জি‌দের ঈমাম‌দের দি‌য়ে কোরআন খতম দেওয়া হ‌য়ে‌ছে। বি‌ভিন্ন মাদরাসা ও এ‌তিম খানায় খাবার বিতরণ এবং বি‌ভিন্ন প্র‌তিষ্ঠা‌নে এক হাজার গা‌ছের চারা বিতরণ করা হ‌য়ে‌ছে।

অন্যদি‌কে উপ‌জেলা আওয়ামী লীগ দিবস‌টি পালন উপল‌ক্ষে দোয়া মাহ‌ফিল ও আট‌টি ইউ‌নিয়‌নের বি‌ভিন্ন ওয়া‌র্ডে গণ‌ভোজের আ‌য়োজন ক‌রে। পৌর আওয়ামী লীগ দলীয় কার্যাল‌য়ের সাম‌নে পৃথকভা‌বে গণ‌ভো‌জের আ‌য়োজন ক‌রে। অপর‌দি‌কে উপ‌জেলা চেয়ারম্যান জুল‌ফিকার হায়দার কামাল লেবু ও ভাইস চেয়ারম্যান শ‌ফিউল ইসলাম (কাজী বাদল) ব্য‌ক্তিগত উ‌দ্যো‌গে উপ‌জেলার বন্যা কব‌লিত এলাকায় ৫০০ অসহায় প‌রিবা‌রের মা‌ঝে খাদ্যসামগ্রী বিতরণ ক‌রেন। এছাড়াও বি‌ভিন্ন সামা‌জিক ও সাংস্কৃ‌তিক সংগঠন নানা কর্মসূ‌চি পালন ক‌রে‌ছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads