• রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭
ads
ঈশ্বরদীতে যথাযোগ্য মর্যাদায় জাতির জনকের শাহাদাত বার্ষিকী পালন

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

ঈশ্বরদীতে যথাযোগ্য মর্যাদায় জাতির জনকের শাহাদাত বার্ষিকী পালন

  • ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত ১৫ আগস্ট ২০২০

ঈশ্বরদীতে যথাযোগ্য মর্যাদায় ও ভাব গাম্ভীর্য পরিবেশের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষ্যে প্রত্যুষে আওযামী লীগ কার্যালয়, মুক্তিযোদ্ধা কমপ্লেক্স, পৌরসভা ও সুগারক্রপ গবেষণা প্রতিষ্ঠানের পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। উপজেলা আওয়ামী লীগ সভাপতি নায়েব আলী বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান নূরুজ্জামান বিশ্বাস, পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, সাবেক ভূমিমন্ত্রীর পুত্র গালিবুর রহমান শরীফ, আওয়ামী লীগ নেতা ব্যারিস্টার সৈয়দ আলী জিরু, বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সদস্য জালাল উদ্দিন তুহিন, উপজেলা পরিষদ, পুলিশ বিভাগ, জেলা ঈশ্বরদী পৌরসভা, মুক্তিযোদ্ধা কমান্ড, ঈশ্বরদী প্রেসক্লাব, বাংলাদেশ শিক্ষক সমিতি, সুগারক্রপ গবেষণা ইনস্টিউট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরিবার পরিকল্পনা কার্যালয়সহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ হতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

এদিকে উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর জীবন ও কীর্তির উপর আলোচনা ও বিভিন্ন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান নূরুজ্জামান ঈশ্বরদী।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবীর, এসি ল্যান্ড মমতাজ মহল, অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিন, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌস কাকলী। বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু, কৃষক লীগ নেতা মুরাদ মালিথা, অধ্যক্ষ ড. আসলাম হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা দিলারা বেগম ও কৃষি অফিসার আব্দুর লতিফ।

বাদ আসর আওয়ামী লীগ কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads