• রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭
সখীপুর পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ইলিয়াস কাশেম গ্রেপ্তার

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

সখীপুর পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ইলিয়াস কাশেম গ্রেপ্তার

  • সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ১৬ সেপ্টেম্বর ২০২০

টাঙ্গাইলের সখীপুর পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ইলিয়াস কাশেমকে (৪১) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে পৌরসভার মোখতার ফোয়ারা চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। স্ত্রী ও দুই সন্তানদের স্বীকৃতি দাবি করে লাকী আক্তার (৩০) নামের এক নারীর করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে। ইলিয়াস কাশেম সখীপুর পৌরসভার ৮নং ওয়ার্ডের বঙ্গনূর মাস্টারের ছেলে।

ওই নারী পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, ইলিয়াস কাশেম গত ১০ বছর ধরে লাকী আক্তারকে স্ত্রী পরিচয়ে সখীপুরের বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকত। এ ১০বছরে তাদের ঘরে দু’টি কন্যা সন্তানের জন্ম হয়েছে। কিছুদিন ধরে ইলিয়াস কাশেম ওই নারীকে স্ত্রী হিসেবে অস্বীকার করেন। একইভাবে দু’টি সন্তানকে তার সন্তান নয় বলেও দাবি করেন। এ অবস্থায় দুই সন্তান নিয়ে অসহায় হয়ে পড়েন ওই নারী। মঙ্গলবার স্ত্রী ও সন্তানের পিতৃত্বের স্বীকৃতির দাবিতে সখীপুর থানায় মামলা করেন লাকী আক্তার। ওই মামলায় ইলিয়াস কাশেমকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার বাদী লাকী আক্তার বলেন, কাশেম ১০ বছর আগে আমাকে ভালোবেসে বিয়ে করেছে। আমাদের ঘরে দুটি কন্যা সন্তান রয়েছে। কাশেমই আমার স্বামী এবং আমার সন্তানদের বাবা। তিনি বলেন, আমি শুধু আমার সন্তানদের পিতৃ পরিচয়ের স্বীকৃতি দাবি করছি।

মামলার তদন্ত কর্মকর্তা সখীপুর থানার উপ-পরিদর্শক ওমর ফারুক বলেন, গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে। লাকী আক্তার, ইলিয়াস কাশেম ও দুই শিশুর ডিএনএ টেস্টের অনুমতি চেয়ে আদলতে আবেদন করা হয়েছে।
তবে ইলিয়াস কাশেম ঘটনাটি তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও সাজানো বলে দাবি করেছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads