• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭
হরষপুর- মির্জাপুর সড়ক যেন মরণ ফাঁদ!

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

হরষপুর- মির্জাপুর সড়ক যেন মরণ ফাঁদ!

  • বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি
  • প্রকাশিত ২৩ সেপ্টেম্বর ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার জনগুরুত্বপূর্ণ সড়ক হরষপুর- মির্জাপুর সড়ক। এসড়কটি বর্তমান অবস্থায় খুবই বেহাল অবস্থায় রূপ নিয়েছে। এতে করে মানুষের দূর্ভোগ চরমে উঠেছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, উপজেলার কয়েকটি সড়কের মধ্যে হরষপুর- মির্জাপুর সড়কটি হলো অন্যতম।   এসড়কটি দিয়ে দুই উপজেলার হাজার হাজার  মানুষের যাতায়াত একমাত্র মাধ্যম। সড়কটি অধিকাংশ স্থানে ছোট বড় গর্তের সৃষ্টি হয়েছে। প্রতিদিনই ভাঙ্গা গর্তে  যানবাহনগুলো পরে ঘটে ছোট বড় দূর্ঘটনা। সড়কের মধ্যে পাইকপাড়া, বাগদিয়া  আমতলী, বাগদিয়া এলাকায় সড়কের মধ্যে কয়েকটি বড় গর্ত সৃষ্টি হয়েছে। এসব গর্তের কারণে এ সড়কটি এখন মরণ ফাঁদে পরিণত হয়েছে। 

এদিকে সড়কের বেহাল অবস্থায় থাকায় মানুষের যাতায়াতের সময় গুণতে হচ্ছে অতিরিক্ত টাকা। তাই রাস্তাটি  সংস্কারের দাবি এলাকাবাসির। 

সড়ক দিয়ে যাতায়াতকালে কথা হয় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের শিক্ষার্থী জাকারিয়ার সাথে। সে ক্ষোভ প্রকাশ করে বলেন, এ সড়কটি অত্যন্ত জনগুরুত্বপপূর্ণ। এতো জনগুরুত্বপূর্ণ সড়কটি আজ দীর্ঘদিন ধরে বেহাল। আর বৃষ্টি  হলে এ সড়কের দূর্ভোগের অন্ত নেই।  তাই এ সড়কটি জনস্বার্থে গুরুত্ব দিয়ে মেরামত করা উচিত।

এ বিষয়ে উপজেলা প্রকৌশলী মো. আনিসুর রহমান ভূঁইয়া বলেন, এসড়কটি সংস্কারের জন্য মন্ত্রণালয়ে অনুমোদনের জন্য অপেক্ষামান রয়েছে। আর বর্তমানে সড়কটির বড় বড় গর্তগুলো মেরামতে জন্য কর্তৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads