• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুইটি নির্বাচনী অফিস ভাংচুর ও গুলিবর্ষণ

ঈশ্বরদীতে নৌকা প্রার্থীর দুইটি নির্বাচনী অফিস ভাংচুর ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

ঈশ্বরদীতে আওয়ামী লীগের দুইটি নির্বাচনী অফিস ভাংচুর ও গুলিবর্ষণ

  • ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত ২৪ সেপ্টেম্বর ২০২০

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের দু’টি নির্বাচন অফিস ভাংচুর ও গুলিবর্ষণের ঘটনা ঘটেছে।

গতকাল বুধবার গভীর রাত সাড়ে ১১টায় ঈশ্বরদীর সাহাপুরের আজিজল তলা নির্বাচনী অফিস এবং রাত ১১.৫০ মিনিটের দিকে সলিমপুর ইউনিয়নের মানিকনগর স্কুল সংলগ্ন নির্বাচন অফিসে এই হামলার ঘটনা ঘটে। এসময় নির্বাচন অফিস দ‍ুটিতে আওয়ামী লীগের কোন নেতা-কর্মী ছিল না।

স্থানীয় আওয়ামী লীগ নেতারা জানান, আকষ্মিকভাবে নির্বাচনী অফিসে হামলা চালানো হয়। হামলাকারীরা ৭ রাউন্ড গুলি ছুড়ে ও অফিসের চেয়ার টেবিল ভাংচুর করে দ্রুত পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়েছে। ঘটনা জানাজানি হলে আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাৎক্ষনিক এসে বিক্ষোভ মিছিল করে ঘটনার প্রতিবাদ জানিয়েছেন।

সলিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ বাবলু মালিথা বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা হামলা ও ভাংচুরের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেছেন। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দিন এই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হামলাকারীদের খুঁজে বের করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads