• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭
'আমার সম্মান ক্ষুন্ন করতেই নারী আপহরন মামলা'

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

'আমার সম্মান ক্ষুন্ন করতেই নারী আপহরন মামলা'

  • কেরানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ সেপ্টেম্বর ২০২০

আমার সম্মান ক্ষুন্ন করার জন্য একটি চক্র এক নারীকে দিয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে আমার বিরুদ্ধে আপহরন মামলা করান। যে ঘটনা উল্লেখ করে মামলা করেছে তা সম্পূর্ণ মিথ্যা। কেরানীগঞ্জের সদরঘাট তৈল ব্যবসায়ী সমিতির সভাপতি জি এম সারোয়ার রোববার সংবাদ সম্মেলনে এ দাবি করেন। সমিতির কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জি এম সারোয়ার বলেন, আমি ৪০ বছর যাবৎ এ সংগঠনের সভাপতির দায়িত্ব সম্মানের সাথে পালন করছি। আমার সম্মান ক্ষুন্ন করার জন্য একটি চক্র এক নারীকে দিয়ে মিথ্যা আপহরন নাটক সাজিয়ে আমার বিরুদ্ধে মামলা করানো। যে ঘটনা উল্লেখ করে মামলা করেছে তা সম্পূর্ণ মিথ্যা। মূলত ঐ মহিলার নেতৃত্বে একটি চক্র ব্লাক মেইল করে অর্থ আদায়ের জন্য এ মামলা করেছে। এসময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন সমিতির সাধারন সম্পাদক শেখ মো. ফরিদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি মো. আওলাদ হোসেন, সহ-সভাপতি রাকিব হাসান সোহেল প্রমুখ।

মূলত গত গত ৯ সেপ্টেম্বর এক নারী ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক তাবাসুম ইসলামের আদালতে একটি মামলা করেন। সমিতির সভাপতি জি এম সারোয়ারকে এ মামলার চার নম্বর আসামী করা হয়।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads