• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭
শ্রীপুরে ছাত্রলীগ নেতার গাছের চারা ও শিক্ষা সামগ্রী বিতরণ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শ্রীপুরে ছাত্রলীগ নেতার গাছের চারা ও শিক্ষা সামগ্রী বিতরণ

  • শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২৮ সেপ্টেম্বর ২০২০

গাজীপুরের শ্রীপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে স্থানীয়দের মাঝে তিন শতাধিক গাছের চারা বিতরণ করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন। এ সময় ২০০ খুদে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করেন।

আজ সোমবার কেওয়া পশ্চিমখন্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপণ করা হয়। পরে স্থানীয়দের মাঝে ফলদ ও বনজ চারা বিতরণ করা হয়। সামনে কয়েক দিন আরো কিছু সামাজিক ও মানবিক কর্মকাণ্ড চালানো হবে প্রধানমন্ত্রীর জন্মদিনকে ঘিরে।

বিকালে এতিম শিক্ষার্থীদের নিয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদুল আলম রবিন জানান, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে ৩০০ গাছের চারা বিতরণ করেছি আমার নিজস্ব অর্থায়নে। তিনি বলেন, জন্মদিনকে ঘিরে আরো কিছু মানবিক কাজ করার প্রস্তুতি আছে। আজও ২০০ শিক্ষার্থীদের মাঝে, খাতা, কলম, পেনসিল, বইসহ শিক্ষা সামগ্রী বিতরণ করেছি। পরে বিকালে কেওয়ার একটি এতিমখানায় শিক্ষার্থীদের নিয়ে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এ সময় উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক রাকিবুল হাসান জেলা ছাত্রলীগের সহসভাপতি কাওসার আহম্মেদ পৌর ছাত্রলীগের সভাপতি রিফাত হাসান ও আঞ্চলিক শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads