• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭
লালমনিরহাটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

লালমনিরহাটে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

  • লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশিত ২৮ সেপ্টেম্বর ২০২০

লালমনিরহাটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। আজ সোমবার বিকালে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সদস্য ও লালমনিরহাট জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি সফুরা বেগম রূমী।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজুরুল হক পাটোয়ারী ভোলা, সিরাজুল হক, সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপন, পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোফাজ্জল হোসেন, সম্পাদক নজরুল ইসলাম তপন, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি লতিফা বেগম লাকী, নারী নেত্রী মেহরুন নাহার মেরী, মাসুমা ইয়াসমিন প্রমুখ।

এ সময় জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন খানসহ জেলা, উপজেলা ও পৌর আওয়ামীলীগের কয়েকশত নেতাকর্মী উপস্থিত ছিলেন। আলোচনা শেষে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনা এবং দেশ ও জাতীর মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে, দুপুরে লালমনিরহাট পৌরসভার উদ্যোগে কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads