• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭
মুক্তিযোদ্ধা আতিক উল্ল্যাহ চৌধুরীকে হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবীতে মানববন্ধন

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

মুক্তিযোদ্ধা আতিক উল্ল্যাহ চৌধুরীকে হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবীতে মানববন্ধন

  • কেরানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৮ সেপ্টেম্বর ২০২০

কোন্ডা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহবায়ক এবং কোন্ডা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আতিক উল্ল্যাহ চৌধুরীর নির্মমহত্যা হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছেন এলাকাবাসী ও বিভিন্ন স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা।

 সোমবার ২৮ সেপ্টেম্বর বিকালে কোন্ডা ইউনিয়নের ইস্টান বাজারে এলাকায় এ মানববন্ধন আনুষ্ঠিত হয়। এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে এ সাবেক চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা আতিক উল্ল্যাহ চৌধুরীর হত্যা মামলার আসামীদের ফাসি চেয়েছেন।

সুপ্রভাত একাডেমি এবং নতুন বাক্তার চর স্কুল এন্ড কলেজের শিক্ষক খুদে শিক্ষার্থীরা মানব বন্ধনে অংশগ্রহণ করেন। মানববন্ধনে খুদে শিক্ষার্থীদের হাতে প্লে-কার্ডে হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিভিন্ন ধরনের শ্লোগান লেখা ছিল। বর্তমান কোন্ডা ইউনিয়ন চেয়ারম্যান সাইদুর রহমান ফারুক চৌধুরী তার পিতার সকল হত্যাকারীকে ফাঁসি দিয়ে ঝুলিয়ে হত্যাকারীদের বিচারের দাবী জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন রিপন দাস, আওলাদ হোসেন, প্রিন্সিপাল আবুল কালাম আযাদ , আমান উল্ল্যা , জামাল, মোহাম্মদ আলী, মুক্তার হোসেন,শহিদুল ইসলামসহ প্রমুখ।

উল্লেখ্য, ২০১৩ সালের ১০ ডিসেম্বর নিখোঁজ হন বীরমুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান আতিক উল্ল্যাহ চৌধুরী। পরদিন ১১ ডিসেম্বর দক্ষিণ কেরানীগঞ্জের দোলেশ্বর এলাকার একটি হাসপাতালের পাশ থেকে তার আগুনে পুড়া বিকৃত লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার সঙ্গে থাকা কাগজ ও এটিএম কার্ড দেখে লাশ শনাক্ত করেন নিহতের ছেলে সাইদুর রহমান ফারুক চৌধুরী। আর মাত্র দু'দিন পর এ মামলার রায়ের দিন ধার্য করেছে দ্রুত বিচার ট্রাইবুনাল -১।

আসামীরা হলেন-প্রধান আসামী গোলজার, ইমন, জাহাঙ্গীর এবং শম্পা, , শিবু, আসিফ, তানু এবং টুন্ডা আমিন ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads