• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
কেরানীগঞ্জে হয়রানি মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

কেরানীগঞ্জে হয়রানি মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

  • কেরানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ সেপ্টেম্বর ২০২০

ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কেরানীগঞ্জ উপজেলার শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেনের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগ ।

আজ মঙ্গলবার (২৯ সেপ্টম্বর) সকাল ১১টায় কালীগঞ্জ এলাকায় স্থানীয় কমিউনিটি সেন্টারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ইকবাল চেয়ারম্যানের পক্ষে জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাকুর হোসেন সাকু লিখিত বক্তব্য পাঠ করেন।

বক্তব্যে তিনি বলেন, মাহমুদা নামের এক নারীর বিরুদ্ধে ইকবাল চেয়ারম্যানের কাছে অভিযোগ আসে, ওই নারী তার আলাদা আলাদা নাম ব্যবহার করে শুভাঢ্যা ইউনিয়নে বিভিন্ন এলাকায় বাসা ভাড়া করে বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা করে আসছেন। এছাড়াও বিভিন্ন বিত্তবান ব্যক্তিদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে যৌন হয়রানি মামলা করে টাকা আদায় করে।

এই অভিযোগে মাহমুদাকে ইউনিয়ন পরিষদে ডাকলে তিনি ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কেরানীগঞ্জর শুভাঢ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেনের বিরুদ্ধে অপহরণ মামলা করেন। এটা একটি ষড়যন্ত্র মামলা এই মামলার সঠিক তদন্ত দাবি করছি এবং এ মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

সাকুর হোসেন সাকু আরো বলেন, ঐ নারী যৌন হয়রানিসহ ৯টি মামলা করেছে বিভিন্ন ব্যক্তির নামে।কিছুদিন পূর্বে তার অপকর্মের সংবাদ একটি বেসরকারী টেলিভিশনে প্রচার কয়ায় স্থানীয় সাংবাদিকসহ দুই সাংবাদিকের বিরুদ্ধে মামলা করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী বাসের হোসেন ,জিনজিরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মোস্তাক, শুভাঢ্যা ইউনিয়নের সাধারন সম্পাদক আওলাদ হোসেন শুকুর, উপজেলা আওয়ামী লীগের সদস্য কাইয়ুম ভান্ডারী, কেরানীগঞ্জ দক্ষিন থানা সেচ্ছাসেবকলীগের সভাপতি মিরাজুর রহমান সুমন, কেরানীগঞ্জ গামের্ন্টস মালিক সমিতির সভাপতি স্বাধীন শেখ, শুভাঢ্যা ইউনিয়নের মেম্বারগনসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীবৃন্দ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads