• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭
শ্রীপুরের ওয়ালটনের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

শ্রীপুরের ওয়ালটনের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড

  • শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ সেপ্টেম্বর ২০২০

গাজীপুরের শ্রীপুরে ওয়ালটনের ইলেকট্রিক পণ্যের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার উপজেলার বরমী ইউনিয়নের পাঠানটেক এলাকায় একটি বহুতল ভবনের নিচতলায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।   

বিদ্যুতের শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিক ধারনা করা হয়েছে। এতে ভবনের নিচতলায় ওয়ালটন ইলেকট্রনিক্সের মজুদ করা বিপুল পরিমাণ ইলেকট্রিক পণ্য পুড়ে গেছে। দুপুরে  আগুন লাগলে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আগুন নেভানোর কাজে যোগ দেয়। পরে বেলা চারটার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। তবে এরি মধ্যে সব মজুদকৃত পন্য পুড়ে ছাই হয়ে গেছে। এখনো ক্ষয় ক্ষতির পরিমান নিরুপন করা যায়নি। 

প্রত্যক্ষদর্শী জানান, এ ভবনটি তিনতলার। ভবনের নিচতলায় ওয়ালটন ইলেকট্রনিক্সের টিভি, ফ্রিজ, এসি ও অন্যান্য ইলেকট্রিক পণ্যের গোডাউন ছিল। দ্বিতীয় ও তৃতীয় তলায় লোকজনের বসতি ছিল। আগুনে ভবনের নিচতলার সব পণ্য পুড়ে ছাই হয়ে গেছে। তবে দ্বিতীয় ও তৃতীয় তলায় তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। আগুন লাগা টের পেয়েই ওপরে বসবাসকৃতরা দ্রুত নিচে নেমে আসে। তবে তারা নিরাপদে বের হয়ে আসতে পেরেছেন। কেউ আহত হয়নি।

শো রুমে কর্মরত একজন জানান , গোডাউনে অন্তত ১১০টি বিভিন্ন সাইজের (আকারের) ফ্রিজ, ১০০ টির বেশি এসি ও বিভিন্ন আকারের বিপুল সংখ্যক  রঙিন টেলিভিশন ছিল। এগুলোর কোনো কিছুই আর অবশিষ্ট নেই। সবি পুড়ে ছাই হয়ে গেছে। 

গোডাউনের ব্যবস্থাপক ইব্রাহিম খলিল বলেন, আমাদের সকল মালামাল আগুনে পুড়ে গেছে। এখানে বিপুল পরিমাণ ওয়ালটন পণ্য মজুদ ছিল। ক্ষতির পরিমান এখনো নিরুপন করা যাচ্ছে না। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একাধিক টিম  দ্রুত ঘটনাস্থল এসে আগুন নেভানোর কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads