• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

সারা দেশ

সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে দাঁড়ালেন এসিল্যান্ড কামরুল হাসান

  • কেরানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২০ অক্টোবর ২০২০

বাবু বাজার ব্রীজের উপর ওভারটেকিং করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি লেগুনা। এতে গুরুতর আহত হয় লেগুনার তিন যাত্রী। আহতদের উদ্ধার করে নিজের গাড়িতে করেই দ্রুত হাসপাতালে নিয়ে যান কেরানীগঞ্জের এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল। আহতরা হলেন- অন্তু (১৪), শিমুল(২৪), আবুল(৫২)। আহতদের পরিচয় জানা যায়নি।

আজ মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল সাড়ে ১০টার সময় এ ঘটনা ঘটে। ঘটনার প্রতক্ষ্যদর্শী মো: কামাল হোসেন নামে এক পথচারী জানান, আজ সকালে বাবু বাজার থেকে কদমতলীতে আসার পথে ব্রীজের ওপর একটি লেগুনা সামনের একটি সিএনজি কে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে লেগুনার তিন যাত্রী গুরুতর আহত হয়। আহতরা রাস্তায় পাশেই পরে ছিল। আহতদের কেউ ধরার সাহস কর ছিলো না। এসময় ব্রীজের উপর দিয়ে অফিসে যাচ্ছিলেন কেরানীগঞ্জের মডেল এসিল্যান্ড কামরুল হাসান সোহেল স্যার। স্যার ব্রীজের উপর জটলা দেখে গাড়ি থামিয়ে নেমে আসেন। পরে আহতদের দেখতে পান। নিজে ও ড্রাইভারকে দিয়ে আহতদের তার গাড়িতে উঠান। প্রথমে ইবনে সিনা হাসপাতাল পরে মিটফোর্ড মেডিকেল হাসপাতালে ভর্তি করান।

কামাল হোসেন বলেন, এসিল্যান্ড স্যারের এ মানবিক কাজের জন্য আমি আমার পক্ষ থেকে ধন্যবাদ জানাই। এমন মানবিক কাজে স্যারের মত সবাই এগিয়ে আসলে দেশ পরিবর্তন হয়ে যেত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন, বাবু বাজার ২য় সেতু দিয়ে অফিসে আসার পথে মানুষের ভীড় দেখে এগিয়ে যাই, তিন জনের অবস্থা দেখে আমার নিজের গাড়িতে তাদের উদ্ধার করে প্রথম ইবনে সিনা কদমতলী হাসপাতালে নিয়ে যাই, তাদের জরুরি বিভাগ না থাকায় স্যার সলিমুল্লাহ মেডিকেল মিটফোর্ড হাসপাতালে গিয়ে ভর্তি করি। তাদের তিন জনের মধ্যে দু'জনের অবস্থা মোটামুটি ভালো হলেও ১জনের অবস্থা আশংকাজনক।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads