• সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ৮ অগ্রহায়ণ ১৪২৭

সারা দেশ

গৌরীপুরের মেয়র প্রার্থীকে হত্যাকান্ডের ঘটনায় মামলা

  • ময়মনসিংহ ব্যুরো
  • প্রকাশিত ২০ অক্টোবর ২০২০

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মেয়র প্রার্থী মাসুদুর রহমান শুভ্র হত্যাকান্ডের ঘটনায় পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম ও বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ ১৪ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। হত্যাকান্ডের ২দিন পর সোমবার রাত সাড়ে ৮টার দিকে নিহত মাসুদুর রহমান শুভ্রর ছোট ভাই আবিদুর রহমান আবিদ বাদী হয়ে গৌরীপুর থানায় একটি হত্যাকান্ডের অভিযোগ দাখিল করেন।

আজ মঙ্গলবার সকালে গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেছেন হত্যাকান্ডের ঘটনায় বিএনপি নেতা ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ ৪জনকে গ্রেপ্তার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দাখিল করতে দেরি করায় মামলা নিতে দেরি হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারে পুলিশের তৎপরতা চলছে বলেও জানান ওসি বোরহান।

মামলার বাদী আবিদুর রহমান জানান, ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদের সাথে ব্যক্তিগত শত্রুতার জেরধরে পৌর মেয়র রফিকুল ইসলামের সঙ্গে পরিকল্পনা করে তার ভাইকে হত্যা করেছে। দ্রুত বিচারের মাধ্যমে হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেছেন নিহতের ভাই মামলার বাদী আবিদ।

তবে পৌর মেয়র রফিকুল ইসলাম জানান, শুভ্র হত্যাকান্ডের সঙ্গে তিনি এবং তার পরিবার কোনোভাবেই জড়িত নন। আ’লীগের একটি পক্ষ তার সুনাম নষ্ট করতে শুভ্র হত্যাকান্ডের মামলায় তাকে আসামি করেছে বলে দাবি করেন তিনি। উল্লেখ্য আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রার্থী হবেন বলে পৌরবাসীকে জানান দিয়েছিলেন নিহত স্বেচ্ছাসেবকলীগ নেতা মাসুদুর রহমান শুভ্র’র সমর্থকরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads