• সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ৮ অগ্রহায়ণ ১৪২৭
কেরাণীগঞ্জে দূর্বৃত্তদের হামলায় আহত ঢাকা জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কেরাণীগঞ্জে দূর্বৃত্তদের হামলায় আহত ঢাকা জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি

  • কেরানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২০ অক্টোবর ২০২০

দক্ষিণ কেরানীগঞ্জে ঢাকা জেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি এমদাদুল হক দাদন হামলার শিকার হয়েছেন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়।

গত সোমবার রাত ১২টার দিকে দাদন নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তার নিজ বাসায় ফেরার পথে হাসনাবাদ হাউজিংয়ের জজ মিয়া হোটেলের বিপরীত পাশে সিএনজি গ্যারেজের সামনে দূর্বৃত্তদের হামলার শিকার হন।

স্থানীয় বাসিন্দা নয়ন জানান, দাদন তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফেরার সময় ওৎ পেতে থাকা ৮-১০ জনের দূর্বৃত্ত হামলা করলে গুরুতর আহত হয়। খবর পেয়ে সেখানে গিয়ে তাকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করি।চিকিৎসকেরা জানিয়েছেন, দাদনের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। তার ডান হাতের কব্জির উপরের অংশ ও ডান হাতের দুটি আঙ্গুল ভেঙ্গে গেছে। মাথায় ও কোমরে আঘাত পেয়েছেন। তবে কে বা কারা এই হামলা করেছে তা বলতে পারছি না।

এ বিষয়ে ঢাকা জেলা জাতীয় শ্রমিকলীগের সিনিয়র সহ সভাপতি মো. সুরুজ্জামান বলেন, যে বা যারা এ হামলা করেছে তাদের আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবী এবং হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

কেরানীগঞ্জ দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান জানান, হামলার ঘটনায় যদি কেউ থানায় এসে অভিযোগ দেয় তাহলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads