• সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ৮ অগ্রহায়ণ ১৪২৭
দাগনভূঞায় যুবলীগ সভাপতির উপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

গ্রেপ্তারকৃত সাইফুদ্দিন লিটু

ছবি : সংগৃহীত

সারা দেশ

দাগনভূঞায় যুবলীগ সভাপতির উপর হামলার ঘটনায় মামলা, গ্রেপ্তার ১

  • দাগনভূঞা (ফেনী) প্রতিনিধি
  • প্রকাশিত ২২ অক্টোবর ২০২০

দাগনভূঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাদুল ইসলাম আজাদের উপর হামলার ঘটনায় যুবলীগ নেতা সাইফুদ্দিন লিটুকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার এক সহযোগিকেও গ্রেপ্তার করা হয়।

কোরাইশমুন্সী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোজাম্মেল হোসেন জানান, আজাদের উপর হামলার মঙ্গলবার রাতে তার স্ত্রী শাহীন সুলতানা বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে রাজাপুর ইউনিয়নের কামারপুকুরিয়া এলাকায় অভিযান চালায়। এসময় প্রধান আসামি সাইফুদ্দিন লিটু ও তার সহযোগি তারেককে গ্রেপ্তার করা হয়। দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়।

দাগনভূঞা থানার ওসি (তদন্ত) পার্থ প্রতীম জানান, যুবলীগ নেতার উপর হামলার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

প্রসঙ্গত; সিন্দুরপুর ইউনিয়নের চুন্দারপুর গ্রামে খেলাকে কেন্দ্র করে সোমবার বিকালে স্থানীয় দুইদল কিশোরের মধ্যে বাকবিতন্ডা হয়। সন্ধ্যায় বিষয়টি মিমাংসা করতে আজাদ ঘটনাস্থলে এসে স্থানীয়দের নিয়ে বৈঠকে বসেন। এসময় কোরাইশমুন্সী থেকে সাইফুদ্দিন লিটুর নেতৃত্বে একদল যুবক লাঠিসোটা নিয়ে আজাদের উপর হামলা চালায়। তারা আজাদকে বেদড়ক পিটিয়ে অজ্ঞান অবস্থায় ফেলে চলে যায়। বর্তমানে আজাদ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads