• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
পরিস্থিতি স্বাভাবিকের অপেক্ষায় রয়েছি: জসিম ভুঁইয়া

সংগৃহীত ছবি

সারা দেশ

পরিস্থিতি স্বাভাবিকের অপেক্ষায় রয়েছি: জসিম ভুঁইয়া

  • প্রকাশিত ২৩ অক্টোবর ২০২০

পরিস্থিতি স্বাভাবিকের অপেক্ষায় রয়েছি বেসরকারী চাকুরিজীবি জসিম ভুঁইয়া, ঢাকা প্লট ফ্ল্যাট কেনাবেচায় ব্যবসায় আমরা চরম ঝুঁকিতে । এ সেক্টরের আমরা যারা কর্মী অনেকেরই চাকরি নাই। আবার চাকরি থাকলেও বেতন কমে গেছে। যারা এ সেক্টরের কর্মী তারা অনেক ঝুঁকির মধ্যে রয়েছে। খুবই মানবেতর জীবন যাপন করছে। রাজধানীর তামজিদ প্রোপারটিসের লিমিটেডের জেনারেল ম্যানেজার জসিম ভুঁইয়ার সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এই সময় প্লট এবং ফ্ল্যাটের ব্যবসা নাই বললেই চলে। করোনাকালীন সমেয় মানুষের হাতে টাকা নাই। আর এগুলোকারা করেন, যাদের হাতে টাকা আছে। পরিস্থিতি যেহেতু স্বাভাবিক না সেহেতু মানুষ এ ইনভেস্টে যাচ্ছে না। এ কারণে এ সেক্টরের সাথে যারা জড়িত আছেন তারা ভালো নাই।

জসিম ভুঁইয়া বলেন, নতুন প্লট ফ্ল্যাট বিক্রি নাই বললেই চলে এরমধ্যে অনেকে যারা প্লট ফ্ল্যাট কিনেছেন কিস্তিতে তারা কিস্তির টাকাও ঠিকমত দিতে পারছেন না। এ কারণে কোম্পানির আয় না থাকলে বেতন কিভাবে দেবেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এক বড় ধাক্কায় আমরা আছি। আমাদের কোম্পানির ১০ জনের মত কর্মী ছাঁটাই হয়েছে। কয়েকজনের বেতনও কমে গেছে। সবমিলিয়ে পরিবেশ খুব খারাপ। আমরা কোনমতে টিকে আছি।

তিনি বলেন, পরিস্থিতি কবে স্বাভাবিক হবে এটা আমরা নিশ্চিত করে বলতে পারিনা। আমরা পরিস্থিতি স্বাভাবিকের অপেক্ষায় রয়েছি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads