• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭
খুলনার পাইকগাছায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বৈঠক

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

খুলনার পাইকগাছায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির বৈঠক

  • পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
  • প্রকাশিত ২৩ অক্টোবর ২০২০

পাইকগাছা উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জুম মিটিং অনুষ্ঠিত হয়েছে। বঙ্গোপসাগরে গভীর নিম্নচাপের প্রভাবে সৃষ্ট দুর্যোগ মোকাবেলার পূর্ব প্রস্তুতি হিসেবে শুক্রবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে জরুরি এ ভার্চুয়াল বৈঠক অনুষ্ঠিত হয়।

সভায় দুর্যোগ মোকাবেলার পূর্ব প্রস্তুতি হিসেবে বিশেষ কন্ট্রোলরুম খোলা হয়। এছাড়া এলাকার সকল সাইক্লোন শেল্টার প্রস্তুত রাখা, ইউনিয়ন ড্যাম কেয়ার ইউনিটকে সক্রিয় রাখা, শুকনো খাবার মজুদ রাখা, পয়োনিস্কাসন ও সুপেয় পানির সু-ব্যবস্থা, মৎস্য, কৃষি ও প্রাণী সম্পদ সংরক্ষণ ও ক্ষয়ক্ষতি নিরুপন এবং ঝুঁকিপূর্ণ ওয়াপদার বেড়িবাঁধ পরিদর্শন ও দ্রুত মেরামত করা সহ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়। সভায় দুর্যোগ সংক্রান্ত যেকোন জরুরী প্রয়োজনে উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার সাথে যোগাযোগ করার জন্য এলাকাবাসীকে বলা হয়।

ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত জুম মিটিং এ যুক্ত ছিলেন, ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস, কেএম আরিফুজ্জামান তুহিন, গাজী জুনায়েদুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ বিষ্ণুপদ বিশ্বাস, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাস, সমাজসেবা অফিসার সরদার আলী আহসান, সহকারী প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ, জন স্বাস্থ্যের উপ-সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, পাউবো’র উপ-সহকারী প্রকৌশলী ফরিদ উদ্দীন, প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী সাঈফুর রহমান, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ, যুগ্ম সম্পাদক এন ইসলাম সাগর, আনসার ও ভিডিপি প্রশিক্ষক আলতাফ হোসেন মুকুল, ইউপি সচিব জাভেদ ইকবাল, আব্দুল গণি ও বেলাল হোসেন। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads