• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭
কেরানীগঞ্জে ইউপি মেম্বারের বিরুদ্ধে বাড়ির বাউন্ডারী ভাংচুরের অভিযোগ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কেরানীগঞ্জে ইউপি মেম্বারের বিরুদ্ধে বাড়ির বাউন্ডারী ভাংচুরের অভিযোগ

  • কেরানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৮ অক্টোবর ২০২০

ঢাকার কেরানীগঞ্জে শাক্তা ইউনিয়নের মো. হানিফ নামে এক ওয়ার্ড মেম্বারের বিরুদ্ধে নির্মাণাধীন একটি বাড়ির বাউন্ডারি ভাংচুরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এজাহারে অভিযোগ প্রদানকারী মো: আলী হোসেন সজিব (৩১) জানান, তার পিতার নাম মৃত ইব্রাহীম বেপারী। তিনি শাক্তা ইউনিয়নের মধ্যেরচর ঝাউচর এলাকায় দেয়ালর মাধ্যমে বাউন্ডারি করে টিনশেডের ঘর তৈরি করে ৮৫০ শতাংশ সম্পত্তি পৈত্রিক সূত্রে মালিক হয়ে ভোগ দখল করছেন। মামলার বিবাদী হানিফ মেম্বার ও তার সহযোগীদের নিয়ে রজ্জব,কালাম,বাবুল,আবুল, আলাউদ্দিন মোল্লা,মো: ইসলাম,নবী,জহিরসহ অজ্ঞাত ১৫/২০ জন গতকাল বুধবার সকালে বেআইনীভাবে মেম্বারের নির্দেশে এসে বাউন্ডারী ওয়াল ভাংচুর করে,গাছপালা কেটে ফেলে এবং লোহার গেট ও টিন খুলে নিয়ে যায়। পাহাড়ায় দায়িত্বে থাকা কেয়ারটেকার বাধা দিতে গেলে তার হাত ও মুখ বেধে অনত্র ফেলে রাখে। ভাঙচুরের ঘটনায় তার প্রায় সাড়ে ছয় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান মো. সজিব।

মো. সজিব আরো জানান, তার বাবা মারা যাবার পরে হানিফ মেম্বার সম্পত্তিটি দখল করার জন্য বিভিন্নভাবে ভয় ভীতি ও হুমকি দিয়ে আসছেন।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত হানিফ মেম্বারের মুঠোফোনে একাধিক বার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

কেরানীগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান, থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেব।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads