• সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭
কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় চায়ের দোকানী আহত

আটক দুই কিশোর

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় চায়ের দোকানী আহত

  • কেরানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৮ অক্টোবর ২০২০

ঢাকার কেরানীগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় ইয়াসিন মোল্লা (৫০) নামে এক চা দোকানী আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে কেরানীগঞ্জ মডেল থানাধীন খোলামোড়া এলাকায়। এ ঘটনায় মো. নাদিম ও অন্তর নামে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

স্থানীয়দের সুত্রে জানা যায়, মো. ইয়াসিন মোল্লা খোলামোড়া টিনের মসজিদের পূর্ব পাশ্বে দীর্ঘদিন ধরে একটি চায়ের দোকান করে। আজ বুধবার সকালে মো: নাদিম (১৫) ও অন্তর (১৭) নামে দুই কিশোর চা খেতে আসে। দীর্ঘ সময় বসে থাকার পরেও না উঠলেও দোকানদার ইয়াসিন মোল্লা ওদের উঠতে বলে। ইয়াসিন মিয়ার কথায় রাগান্বিত হয়ে কিশোর দুটি ইয়াসিন মিয়ার মাথায় রাস্তায় পরে থাকা ইট দিয়ে সজোরে আঘাত করে ও মারধর করে। সঙ্গে সঙ্গে গুরতর আহত হয়ে ইয়াসিন মিয়া মাটিতে পরে গেলে কিশোর দুটি পালানোর চেষ্টা করলে আশে পাশের লোকজন ওদের ধরে ফেলে।

ওদের আটকের পরে জানা যায় , ওদের ৬/৭ জনের একটি কিশোর গ্রুপ রয়েছে। ছিনতাইসহ নানান ধরনের খারাপ কাজের সাথে ওরা জড়িত ।

পরে ওদের আটক করে স্থানীয়রা মডেল থানায় দিয়ে দেয়।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নাদিম পিতা সেন্টু মিয়া রিস্কাচালক, নাদিমের গ্রামের বাড়ি বিক্রমপুর। অন্তর এর পিতার নাম ফারুক মিয়া, ফারুকও রিস্কা চালক,উভয় পরিবারই শাক্তা ইউনিয়নের মালঞ্চ এলাকায় ভাড়া থাকেন।

কেরানীগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান, চায়ের দোকানীকে মারধরের ঘটনায় দুই কিশোর গ্রেপ্তার হয়েছে। তাদের বিরুদ্ধে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads