• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭
বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্যকর্মীদের স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান

  • বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ অক্টোবর ২০২০

কোইকা-জিএনবিসি এইচ ডব্লিউ প্রকল্প, গুড নেইবারস বাংলাদেশ এর উদ্যোগে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলার সকল কমিউনিটি ক্লিনিক ও ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের সকল স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার এ  স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

এতে মান সম্মত ৩৯৬ পিপিই, ১৮০০পিস সার্জিক্যাল মাস্ক,৩৫ বক্সহ্যান্ড গ্লোভস, ৫০০টি হ্যান্ড স্যানিটাইজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্তৃপক্ষের হাতে হস্তান্তর করা হয়।

প্রকল্প ব্যবস্থাপক জনাব কর্নেলিউস দালবৎ বলেন,  শীতকালে ২য় বার করোনাভাইরাস সংক্রমণ শঙ্কা মোকাবেলায় মাঠ পর্যায়ের কমিউনিটি ক্লিনিক ও ইউনিয়ন স্বাস্থ্য ও কল্যাণ কেন্দ্রের সকল স্বাস্থ্যকর্মীদের নিরাপদ স্বাস্থ্য সেবা প্রদানের সহযোগিতায় আমাদের প্রতিষ্ঠানের প্রয়াস।

অনুষ্ঠানে প্রকল্পের পক্ষে উপস্থিত ছিলেন প্রকল্প ব্যবস্থাপক জনাব কর্নেলিউস দালবৎ, বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডা: আফরোজ সুলতানা, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাকিরুল ইসলাম, বীরগঞ্জ সিডিপি প্রকল্পের ম্যানেজার বিধান মন্ডল ও অন্যান্য প্রকল্প কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কোরিয়া ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (কোইকা) এর যৌথ আর্থিক-সহযোগিতায় জিএনবি’র কোইকা-জিএনবিসি এইচ ডব্লিউ প্রকল্প ২০১৯ সাল থেকে মাতৃ ও শিশু স্বাস্থ্যের উন্নয়নের জন্য দিনাজপুর জেলার বোচাঁগঞ্জ উপজেলার ১নং নাফানগরও ২নং ইশানিয়া ইউনিয়নে কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads