• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭
মেহেরপুরের উন্নয়নে সকলকে একযোগে কাজ করতে হবে : পৌর মেয়র রিটন

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

মেহেরপুর প্রেসক্লাবের শুভ উদ্বোধন

মেহেরপুরের উন্নয়নে সকলকে একযোগে কাজ করতে হবে : পৌর মেয়র রিটন

  • মেহেরপুর প্রতিনিধি
  • প্রকাশিত ২৩ নভেম্বর ২০২০

‘আসুন আমরা মেহেরপুরের উন্নয়নে একযোগে কাজ করি। আমরা সাদাকে সাদা আর কালোকে কালো বলি। সাংবাদিকরা তাদের লেখনির মাধ্যমে সমাজকে পরিবর্তন করতে পারেন। দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে পারেন। মেহেরপুরের উন্নয়নে দলমত নির্বিশেষে আমাদের একযোগে কাজ করতে হবে। মেহেরপুর পৌরসভার উন্নয়ন হলে মেহেরপুর প্রেসক্লাবেরও উন্নয়ন হবে’।

গতকাল রোববার রাতে নবসর্জ্জিত মেহেরপুর প্রেসক্লাবের আধুনিকায়নের শুভ উদ্বোধন ঘোষণাকালে উদ্বোধক হিসেবে কথাগুলো বলেন মেহেরপুর পৌরসভার মেয়র ও মেহেরপুর জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন।

মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি ফজলুল হক মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন হোসেন। প্রেসক্লাবের সাংগাঠনিক সম্পাদক বেন-ইয়ামিন মুক্তর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান (তুহিন আরণ্য), কামারুজ্জামান খান, ওয়জেদুল হক জেদু, গাংনী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, সাংবাদিক মহাসিন আলী আঙ্গুর, আবু লায়েচ লাবলু, জাহির হোসেন চঞ্চল, ফারুক মল্লিক, মহাসিন আলী, জুলফিকার আলী কানন, মেহের আমজাদ, ফারুক হোসেন, রাশেদুজ্জামান রাশেদ, রামিজ আহসান, জিএফ মামুন লাকি, মনিরুল ইসলাম, আবু আক্তার, আক্তার হোসেন প্রমুখ।

এর আগে ফিতা কেটে মেহেরপুর পৌরসভার অর্থায়নে নবসর্জ্জিত প্রেসক্লাবের উদ্বোধন করেন পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন। পরে সেখানে প্রয়াত সাংবাদিকদের স্মরণে দাঁড়িয়ে কিছুক্ষণ নিরবতা পালন ও প্রেসক্লাবের উদ্বোধনে দোয়া অনুষ্ঠিত হয়। এর আগে নগর পিতা মাহফুজুর রহমান রিটন মেহেরপুর প্রেসক্লাবে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় ও সম্মাননা ক্রেস্ট উপহার প্রদান করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads