• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭
৩'শ বোতল ফেনসিডিল নিয়ে বাসের অপেক্ষা;পুলিশের হাতে ধরা

দিনাজপুরের ঘোড়াঘাটে ৩’শ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার মাদক ব্যবসায়ী সিরাজ ফকির

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

৩'শ বোতল ফেনসিডিল নিয়ে বাসের অপেক্ষা;পুলিশের হাতে ধরা

  • ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২৩ নভেম্বর ২০২০

দিনাজপুরের ঘোড়াঘাটে যাত্রী বেশে ফেনসিডিল পাঁচার কালে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৩০০ বোতল ফেনসিডিল সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তার মাদক ব্যবসায়ী হলো, নরাইল জেলার লোহাগড়া থানার দেবী গ্রামের মৃত সামসুল ফকিরের ছেলে সিরাজ ফকির (৪৩)।

পুলিশ জানায়, রোববার (২২ নভেম্বর) রাত ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই ফজলার রশিদের নেতৃত্বে এসআই জিয়াউর রহমান ও এসআই ফারুকুজ্জামান সঙ্গীয় ফোর্স সহ ঘোড়াঘাট পৌর এলাকার আজাদমোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ঢাকা-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের পাশে দুটি বস্তা নিয়ে বসে থাকা এক সন্দেহভাজন ব্যক্তিকে আটক করে বস্তায় তল্লাশি চালালে ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।

পুলিশ আরো জানায়, আসামি সিরাজ ফকির নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার পাগলা নায়ামাটি এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে মাদকের ব্যবসা পরিচালনা করত। আমদানী নিষিদ্ধ ফেনসিডিল গুলো হিলি সীমান্ত এলাকার ভারতীয় এক মাদক ব্যবসায়ীর কাছে থেকে সংগ্রহ করে পার্শ্ববর্তী নবাবগঞ্জ উপজেলার ভাদুরিয়া বাজার থেকে লোকাল বাসে চড়ে ঘোড়াঘাটে আসে। এরপর ঘোড়াঘাট থেকে রাজধানী ঢাকার উদ্দেশ্য ফেনসিডিল গুলো নিয়ে যাওয়ার জন্য ঢাকাগামী গাড়ির অপেক্ষা করছিল মাদক ব্যবসায়ী সিরাজ ফকির। পরে থানা পুলিশ তাকে তাকে গ্রেপ্তার করে।

ঘোড়াঘাট থানার ওসি (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, গ্রেপ্তার আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রজু করে আজ সোমবার (২৩ নভেম্বর) দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আর গ্রেপ্তার আসামির দেওয়া তথ্য অনুযায়ী মাদক ব্যবসায় জড়িত অন্যান্য আসামিদেরকে গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads