• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
ধর্ষণ মামলায় রায়পুরার বহিস্কৃত ছাত্রলীগ সভাপতি শাকিল গ্রেপ্তার

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

ধর্ষণ মামলায় রায়পুরার বহিস্কৃত ছাত্রলীগ সভাপতি শাকিল গ্রেপ্তার

  • রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ নভেম্বর ২০২০

নরসিংদীর রায়পুরা উপজেলা ছাত্রলীগের বহিষ্কৃত সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিলকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের লাল শালুক হোটেলে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
বহিষ্কৃত ছাত্রলীগ নেতা শাকিলকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির।

এর আগে ২২ অক্টোবর ধর্ষিতা স্কুলছাত্রী বাদী হয়ে রায়পুরা থানায় ধর্ষক শাকিল ও তার সহযোগি রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনের নামে ধর্ষণ মামলাটি দায়ের করেন। ঘটনার পরদিন গ্রেপ্তার হন সুমন। এ ঘটনায় শাকিলকে সভাপতি পদ থেকে বহিষ্কার করেন নরসিংদী জেলা ছাত্রলীগ।

জানা যায়, শাকিল পাড়াতলী কলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামীলীগ নেতা আমিনুল হক চৌধুরীর ছেলে। ছয় মাস আগে ওই স্কুলছাত্রীর সঙ্গে ছাত্রলীগ সভাপতি শাকিলের ফোনে পরিচয় হয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। গত ২২ অক্টোবর বিকালে ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে রাজিউদ্দিন আহমেদ রাজু অডিটরিয়ামে ডেকে আনা হয়। এরপর কাজি ডেকে বিয়ে পড়ানো কথা বলে রাত না হওয়া পর্যন্ত অডিটরিয়ামের কেয়ারটেকার সুমনের রুমে ওই স্কুলছাত্রীকে বসিয়ে রাখেন শাকিল। পরে রাতে স্পিড ক্যানে ঘুমের ওষুধ মিশিয়ে খাইয়ে ধর্ষণ করেন। 

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির বলেন, শাকিল ব্রাহ্মণবাড়িয়া জেলার জমিরবাড়ি এলাকায় আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে একই জেলার লাল শালুক হোটেলে অভিযান চালিয়ে শাকিলকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads