• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
চাঁদপুরে কাভার্ড ভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ৩

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

চাঁদপুরে কাভার্ড ভ্যান-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ৩

  • চাঁদপুর প্রতিনিধি
  • প্রকাশিত ২৯ নভেম্বর ২০২০

বিয়ে বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরার পথে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কে কার্ভাড ভ্যান এবং সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এতে শিশুসহ ৩ যাত্রী গুরুতর আহত হয়।

রোববার বিকেলে চাঁদপুর-ফরিদগঞ্জ সড়কের ধানুয়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোর্শেদ পাটোয়ারী অটোরিকশার চালক। সে চাঁদপুর সদর উপজেলার মহামায়া মান্দারী গ্রামের মোস্তফা পাটোয়ারীর ছেলে। গুরুতর আহত যাত্রীরা হলেন- রুনু বেগম (৩৫), মালেক (৪০), ও মেহেদী (৭)। এদের তিন জনের অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে চাঁদপুর সরকারি সরকারি জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক।


স্থানীয়রা জানান, দুপুরে আহত হওয়া যাত্রীরা ফরিদগঞ্জ উপজেলা থেকে বিয়ে বাড়ির দাওয়াত খেয়ে বিকালে তাদের নিজ বাড়ি সদরে ফিরছিলেন। তাদের বহন করা সিএনজি অটোরিকশাটি ধানুয়া এলাকায় আসলে চাঁদপুর থেকে ছেড়ে আসা একটি শাহ সিমেন্টের কার্ভাড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

দূর্ঘটনায় খবর পেয়ে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে প্রেরণ করলে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হক স্কুটার চালক মোর্শেদ পাটোয়ারীকে মৃত ঘোষণা করেন। বাকি আহত ৩ যাত্রীর অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরণ করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহিদ হোসেন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে থানা পুলিশ আহতদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। এছাড়া যান চলাচল স্বাভাবিক রয়েছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads