• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
ইবি প্রফেসরের হারিয়ে যাওয়া টাকা ফেরত দিলেন ভ্যানচালক

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

ইবি প্রফেসরের হারিয়ে যাওয়া টাকা ফেরত দিলেন ভ্যানচালক

  • শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি
  • প্রকাশিত ৩০ নভেম্বর ২০২০

“আমি গরীব মানুষ, মানিব্যাগ পাওয়ার পরে আমার কাছেই রেখেছিলাম। এরমধ্যে কি আছে আমি খুলেও দেখিনি। আমি লেখাপড়া জানিনা, মোবাইল চালাতেও পারিনা। তাই কোথায় বা কার কাছে মানিব্যাগ জমা দিবো বুঝে উঠতে পারিনি। থানার স্যাররা আমাকে ফোন করার সাথে সাথে আমি থানায় জমা দিতে এসেছি”। এভাবেই কথাগুলো বলছিলেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার খুলুমবাড়িয়া গ্রামের হযরত আলী নামের এক গরীব ভ্যানচালক।

জানা যায়, আজ সোমবার (৩০ নভেম্বর) সকালে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)‘র ইংরেজী বিভাগের প্রফেসর ড. মোঃ মামুনুর রহমান ভ্যানযোগে উপজেলার কবিরপুর এলাকায় যাচ্ছিলেন। সেসময় তার সাথে থাকা ম্যানিব্যাগ হারিয়ে যায়। যার মধ্যে ১৮,৫০০ টাকা, ক্রেডিট কার্ড ও ড্রাইভিং লাইসেন্সসহ প্রয়োজনীয় কাগজপত্র ছিল। বিষয়টি তিনি শৈলকুপা থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ কবিরপুর মোড়ে সিসি ক্যামেরার ফুটেজ দেখে শৈলকুপা থানার সেকেন্ড অফিসার এসআই আমিরুজ্জামান (আমির) এর নেতৃত্বে এএসআই শাহবুদ্দিন পিপিএম সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ৪ ঘন্টার ব্যবধানে খুলুমবাড়িয়া এলাকার ভ্যানচালক হজরত আলীর নিকট থেকে হারানো এ মালামাল উদ্ধার করেন।

ইবি প্রফেসর ড. মোঃ মামুনুর রহমান পুলিশের তাৎক্ষণিক সফল অভিযানকে অভিনন্দন জানানোর পাশাপাশি ভ্যানচালকের সততার প্রশংসা করেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads