• শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ৮ মাঘ ১৪২৭
মুন্সীগঞ্জে ছয় চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ১০ 

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

মুন্সীগঞ্জে ছয় চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ১০ 

  • মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ৩০ নভেম্বর ২০২০

মুন্সীগঞ্জে পুলিশের পৃথক দুইটি অভিযানে ছয়টি চোরাই মোটরসাইকেলসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

মুন্সীগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোজাম্মেল হক মামুনের নেতৃত্বে মুন্সীগঞ্জ সদর উপজেলা ও টঙ্গীবাড়ি উপজেলায় অভিযান চালিয়ে ছয়টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ।

গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোজাম্মেল হক মামুন জানান, মুন্সীগঞ্জ পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম স্যারে নির্দেশে সোমবার ভোর থেকে দুপুর ২ টা পযর্ন্ত গোপন সংবাদের ভিক্তিতে একটি টিম মুন্সীগঞ্জ সদর উপজেলা পঞ্চসার ইউনিয়নের বনিক্যপাড়া এলাকা থেকে দুইটি চোরাই মটর সাইকেল উদ্ধার করা হয় ও আমাদের আরেকটি টিম মুন্সীগঞ্জে টঙ্গীবাড়ি উপজেলার বিভিন্ন এলাকা থেকে আরো চারটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন- মো. হ্দয় (২২),মো:ইয়াছিন(২৩), মো: শান্ত খান(২০), আলমাছ শেখ (২৫), আবু কালাম (২৫),বিপ্লব মেলকার (২৩), মো: রনি মাঝি (২৭),জুয়েল হাওলাদার (২৪), কোকো মোল্লা (১৯) ও শুভ দেওয়ানকে গ্রেপ্তার করা হয়।

আসামিদের বিরুদ্ধে মুন্সীগঞ্জ সদর থানা ও টঙ্গীবাড়ি থানায় দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দুপুর ৩ টার দিকে পুলিশ সুপার কার্যালয়ে মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দূল মোমেন পিপিএম সাংবাদিকদের জানান, আমাদের জেলা গোয়েন্দা শাখার ২টি টিম আলাদা হয়ে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ছয়টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করে এই ঘটনায় আমরা ১০ জনকে আটক করি এবং তাদের জিঞ্গাসাবাদে জানতে পেরেছি এই ঘটনায় তারা নিজেরা জড়িত ও কিছু নাম পেয়েছি তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে তারা মোটরসাইকেলগুলোতে পুলিশ বা আইনশৃঙ্খলা বাহিনী বা বিভিন্ন সাইনবোর্ড ব্যাবহার করে থাকে। তবে তিনি আরো জানান, পুরো চক্রটিকে খুব দ্রত গ্রেপ্তার করতে পারবো। 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads