• রবিবার, ১৭ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭
রায়পুরায় দু'পক্ষের সংঘর্ষে ইউপি সদস্যসহ টেটাঁবিদ্ধ ২

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

রায়পুরায় দু'পক্ষের সংঘর্ষে ইউপি সদস্যসহ টেটাঁবিদ্ধ ২

  • নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিত ৩০ নভেম্বর ২০২০

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় টেটাবিদ্ধ হয়ে ইউপি সদস্যসহ ২ জন আহত হয়েছেন। আজ সোমবার দুপুরে আমিরগঞ্জ ইউনিয়নের নলবাটা গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- আমিরগঞ্জ ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও মোছলেহ্ উদ্দিনের ছেলে গোলজার হোসেন (৪৫) ও একই গ্রামের তার ভাতিজা আনোয়ার হোসেনের ছেলে ইয়ামিন (১৭ )। 

আহতদের নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এই ঘটনা র পর থেকে এলাকায় থমথমে অবস্থা  বিরাজ করছে।

পুলিশ জানায়, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় রফিকুল ইসলাম ও ইউপি সদস্য গোলজার হোসেনের মধ্যে বিরোধ চলে আসছিল। সোমবার দুপুরের দিকে ইউপি সদস্য গোলজার হোসেন ৭ থেকে ৮ জন নিয়ে নলবাটা মাদ্রাসার সামনে অবস্থান করছিল। এসময় স্থানীয় রফিকুল ইসলামের নেতৃত্বে ২০ থেকে ৩০ জনের একটি দল তাদের উপর হামলা চালায়। এসময় দুই পক্ষের লোকেরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংর্ঘষে প্রতিপক্ষের লোকেরা টেটা দিয়ে খুচিয়ে ইউপি সদস্য ও তার ভাতিজাকে গুরুতর আহত করে। খবর পেয়ে এলাকাবাসী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। এই ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ  রিয়াজ উদ্দিন বলেন, রফিকুল ও গোলজার হোসেনের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রোববার সন্ধ্যায় ইউপি সদস্য গোলজার হোসেন জেলা কারাগার থেকে জামিনে বেরিয়ে  আসে। আসার পর আজকেই সংর্ঘষের এই ঘটনা ঘটে। এই ঘটনায় কাউকে আটক করা হয়নি। আর এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads