• রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮
বাবাকে মারধর ও রাস্তা বন্ধ করে দেয়া সেই ছেলে গ্রেপ্তার

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

বাবাকে মারধর ও রাস্তা বন্ধ করে দেয়া সেই ছেলে গ্রেপ্তার

  • লালমনিরহাট প্রতিনিধি
  • প্রকাশিত ১৩ জানুয়ারি ২০২১

লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলায় পিতাকে মারধর ও বাড়ি থেকে বের হওয়ার রাস্তা বন্ধ করে দেয়া সেই ছেলেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার বড়খাতা ইউনিয়নের পশ্চিম সারডুবি গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত সোমবার ঘটনায় বিচার চেয়ে স্থানীয় থানায় অভিযোগ করেন পিতা আব্দুল আজিজ।

জানা গেছে, ওই এলাকার আব্দুল আজিজের ছোট পুত্র রফিকুল ইসলাম ঢাকায় চাকুরী করে প্রতিমাসে বাড়িতে টাকা পাঠাতেন। ওই টাকা বাবা আব্দুল আজিজ ও মা সফিয়া বেগম খরচ করে খেতেন। রফিকুল ইসলাম বাড়ি এসে তার পাঠানো টাকা দাবী করলে বাবা-মা’য়ের সাথে পুত্রের দ্বন্দ্ব শুরু হয়। সম্প্রতি টাকা ফেরত চেয়ে না পেয়ে পুত্র রফিকুল ইসলাম তার বাবা আব্দুল আজিজকে মারধর করেন। যা গ্রাম্য শালিশে মিমাংসা হয়। পরে আবারও গত ৯জানুয়ারী পুত্র রফিকুল ইসলাম তার বাবা ও মাকে মারধর করেন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরে আব্দুল আজিজ দেখেন তাদের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়েছেন পুত্র রফিকুল ইসলাম। পরে আইনী সহযোগিতা চেয়ে গত সোমবার স্থানীয় থানায় অভিযোগ করেছেন বাবা আব্দুল আজিজ।

এ বিষয়ে আব্দুল আজিজ- সফিয়া বেগম দম্পতি বলেন, আমরা দীর্ঘ দিন ধরে আমার ছোট ছেলে ও তার বউয়ের মাধ্যমে নির্যাতনের শিকার হচ্ছি। বিচার চেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ ও থানায় অভিযোগ করেছি।

হাতীবান্ধা থানার ওসি এরশাদুল আলম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিতার অভিযোগে ছেলে রফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে এবং অভিযোগের তদন্ত করা হচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads