• সোমবার, ১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭

সারা দেশ

আটোয়ারীতে মাদক কারবারীসহ বিভিন্ন মামলার পাঁচ আসামি গ্রেপ্তার

  • আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি
  • প্রকাশিত ২১ জানুয়ারি ২০২১

পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশ একই রাতে অভিযান চালিয়ে এক মাদক কারবারী সহ বিভিন্ন মামলার ৫ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

পুলিশ সুত্রে জানাগেছে, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীর নির্দেশনা মোতাবেক বুধবার (২০ জানুয়ারি) দিবাগত রাতে অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন ও ওসি (তদন্ত) মোঃ দুলাল উদ্দীনের নেতৃত্বে এসআই মোকারম ও এএসআই ফরহাদ সহ পুলিশের একটি চৌকশ দল অভিযান পরিচালনা করেন। রাত প্রায় একটার দিকে উপজেলার ছোটদাপ গোরস্থান সংলগ্ন এলাকা হতে মাদক কারবারী তোড়িয়া ইউনিয়নের ছেপড়াঝার নদীডাঙ্গী গ্রামের মোঃ খাজিম উদ্দীনের পুত্র মোঃ ওমর আলী (২৩) কে হাতেনাতে ৩০ বোতল ভারতীয় নিষিদ্ধ ঘোষিত ফেনসিডিল সহ আটক করতে সক্ষম হন।

আটককৃত মাদক কারবারীকে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। যার মামলা নং ১১।

অপরদিকে উপজেলার প্রাণ কেন্দ্র ফকিরগঞ্জ বাজার হতে গত ১৭ জানুয়ারি দিবাগত গভীর রাতে নূর ইসলামের দোকানের সম্মুখ হতে ১৮৫ লিটারের একটি সোয়াবিন তেলের ড্রাম চুরি হয়। আটোয়ারী থানা পুলিশ দোকানের সিসি টিভির ফুটেজ দেখে অটো বাইক সহ চোর সনাক্ত করেন এবং ওসি ইজার উদ্দীনের পরামর্শ নিয়ে এসআই প্রদীপের নেতৃত্বে ২০ জানুয়ারি দিবাগত রাতে অভিযান পরিচালনা করে চুরির সাথে সংশ্লিষ্ট অটো বাইক ও তেলের ড্রাম সহ ৩জনকে গ্রেপ্তার করতে সক্ষম হন।

চুরির সাথে সংশ্লিষ্টরা হলো রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর ( শিমুলতলা) গ্রামের ইউসুফ আলীর পুত্র মোঃ মখলেছুর রহমান(২১) ,একই গ্রামের সাবেদুল হকের পুত্র মোঃ তৈমুর রহমান(৪০) ও ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার কুজিশহর গ্রামের মৃত ফজির উদ্দীনের পুত্র মোঃ শরীফুল ইসলাম(শরীফ)(৩৮)।

আটককৃতদের ৩৭৯ ধারায় মামলা রুজু করে ২১ জানুয়ারি সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। মামলা নং ১০।

গ্রেফতারী পরোয়ানা মুলে উপজেলার দক্ষিণ তোড়িয়া গ্রামের মৃত আব্দুল হাকিম মাস্টারের পুত্র মোঃ শাহাজাহান আলী (মিন্টু) (৪০)ও কিসমত রসেয়া গ্রামের রেনু বেগম(৪৫) কে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে আটোয়ারী থানা সুত্রে জানাগেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads