• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭
অপহরণের ১০ দিন পর মিলল শিশুর বস্তাবন্দি লাশ

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

অপহরণের ১০ দিন পর মিলল শিশুর বস্তাবন্দি লাশ

  • বগুড়া প্রতিনিধি
  • প্রকাশিত ২২ জানুয়ারি ২০২১

বগুড়ার গাবতলীতে মুক্তিপণের দাবিতে অপহরণ করা হয়েছিলো এক প্রবাসীর শিশু পুত্রকে। ওই ঘটনায় থানায় সাধারণ ডায়েরিও (জিডি) করে শিশুর মা তাসলিমা বেগম। কিন্তু শিশুটিকে এক মাস ১০ দিনেও উদ্ধার করা যায়নি। সর্বশেষ বৃহস্পতিবার সন্ধ্যায় অপহরণকারীরা শিশুটির মায়ের মোবাইলে ফোন করে জানায় টাকা না পাওয়ায় তাকে হত্যা করে পুকুরে রাখা হয়েছে। সেই সূত্র ধরে তাদের বাড়ির পাশের পুকুর থেকে পলিথিনের বস্তায় মোড়ানো লাশ উদ্ধার করে পুলিশ।

অপহৃত আবু হানজেলা (৬) বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর নিশুপাড়ার বাসিন্দা মালয়েশিয়া প্রবাসী পিন্টু মিয়ার ছেলে।

রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদের সদস্য মিলন মিয়া এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গত ১৩ ডিসেম্বর বাড়ির পাশে খেলতে গিয়ে শিশু হানজেলা অপহৃত হয়। এরপর দুর্বৃত্তরা ওই শিশুর মায়ের মোবাইলে ফোন করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনার দিনই বিষয়টি নিয়ে থানায় জিডি করা হয়। ছেলে অপহরণের খবর পেয়ে দুদিন পর তার বাবা দেশে ফিরে আসে। তারা থানা পুলিশ থেকে শুরু করে আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সব জায়গাতেই শিশু উদ্ধারের জন্য ধর্ণা দেয়। কিন্তু ১মাস ১০দিনেও শিশুটি উদ্ধার হয়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই একই নম্বর থেকে শিশুটির মাকে ফোন করে টাকা না পাওয়ায় তার ছেলেকে হত্যা করা হয়েছে বলে জানানো হয়। সেইসাথে তাদের বাড়ির পাশের পুকুরে লাশ আছে বলেও জানায় অপহরণকারি। পরে সেই পুকুর থেকে লাশ উদ্ধার করা হয়।

গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরুজ্জামান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ ময়না তদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads