• সোমবার, ১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭
বোচাগঞ্জে হামরুবেলা ক্যাম্পেইন চলাকালীন সমন্বয় ওয়ার্কশপ

বুধবার বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার ডাঃ আবুল বাসার মোঃ সায়েদুজ্জামান এর সভাপতিত্বে উপজেলা পর্যায়ে হাম রুবেলা ক্যাম্পেইন চলাকালীন সমন্বয় ওয়ার্কশপ এ প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ জুলফিকার হোসেন।

সারা দেশ

বোচাগঞ্জে হামরুবেলা ক্যাম্পেইন চলাকালীন সমন্বয় ওয়ার্কশপ

  • বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ২৭ জানুয়ারি ২০২১

বোচাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে স্বাস্থ্য ও পঃ পঃ অফিসার ডাঃ আবুল বাসার মোঃ সায়েদুজ্জামানের সভাপতিত্বে এবং মেডিক্যাল টেকনোলজিষ্ট মোঃ বাহারাম হোসেন এর সঞ্চালনায় উপজেলা পর্যায়ে হাম রুবেলা ক্যাম্পেইন চলাকালীন সমন্বয় ওয়ার্কশপ করা হয়েছে।

আজ বুধবার (২৭ জানুয়ারি) সকাল ১১টায় এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট মোঃ জুলফিকার হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পুতুল রানী ও ইউপি চেয়ারম্যান মোঃ জাফরুল্লাহ।

এ সময় স্বাস্থ্য কমপ্লেক্স এর (আরএমও) ডাঃ আসাদুজ্জামান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মীর মোঃ মোশারফ হোসেন ও সাধারণ সম্পাদক মোঃ শামসুল আলমসহ সকল চিকিৎসক বৃন্দ উপস্থিত ছিলেন। বোচাগঞ্জ উপজেলায় নিয়মিত টিকাদান কেন্দ্র ৪৩২টি, স্থায়ী কেন্দ্র ৩৬টি ও ঝুকিপূর্ণ ৪টি সহ মোট কেন্দ্র ৪৭২টি। উপজেলা পর্যায়ে ৯মাস থেকে ৫বছর পর্যন্ত ১০৭৯৮ ও ৫ থেকে-১০ বছর পর্যন্ত ১৩৫২৩ জন সহ মোট ২৪৩২১ জনকে টিকা দেয়ার লক্ষমাত্রা ছিল। সেখানে গত ২৬ জুনুয়ারী বুধবার পর্যন্ত ৪৫০টি কেন্দ্রের লক্ষমাত্রা ছিল ২৩৫২৮, অর্জন ২৩৯২৮ (১০২%), মোট অর্জন (৯৮%)। অবশিষ্ট কেন্দ্র ৫০টি। সেতাবগঞ্জ পৌরসভায় নিয়মিত টিকাদান কেন্দ্র ৪৮টি, স্থায়ী কেন্দ্র ৩৬টি, অতিরিক্ত কেন্দ্র ১৮টি ও ঝুকিপূর্ণ ২৪টি সহ মোট কেন্দ্র ১২৬টি। লক্ষমাত্রা ৫২৬৩, অর্জন ৫৪২৯ (১০৩%)।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads