• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৭
কেরানীগঞ্জে ফ্রি ডেন্টাল সেবা

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

কেরানীগঞ্জে ফ্রি ডেন্টাল সেবা

  • কেরানীগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত ২৮ ফেব্রুয়ারি ২০২১

আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে কেরানীগঞ্জে দিনব্যাপী বিনামূল্যে ডেন্টাল চেকআপের আয়োজন করা হয়েছে। গরিব মেহনতী মানুষদের ডেন্টাল চেকআপের পাশাপাশি বিনামূল্যে টুথপেস্ট বিতরণ করে নূর ডেন্টাল কেয়ার। ইউনি লিভার এর সেনসিটিভ এক্সপার্ট পেপসোডেন্ট এই আয়োজন করে। আজ রোববার সকালে শুভাঢ্যা ইউনিয়নের ইকুরিয়া আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এ মেডিকেল ক্যাম্পে গরিব মেহনতী মানুষের মাঝে ফ্রী সেবা প্রদান করেন ডাঃ কে এম আবদুল্লাহ ও তার স্ত্রী ডাঃ রুবিনা আক্তার।

বিশিষ্ট সমাজ সেবক হাজি মো. নুরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ দক্ষিণ থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য কাইয়ূম ভান্ডাড়ী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুভাঢ্যা ০৮ নং ওয়ার্ড মেম্বার ও বিশিষ্ট সমাজ সেবক হাজি মো. ওহেদুজ্জামান, শুভাঢ্যা ৭,৮,ও৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মোসা. আফরোজা ভূট্টু।

প্রধান অতিথি বক্তব্যে কাইয়ূম ভান্ডাড়ী বলেন, স্বাধীন বাংলাদেশের রূপকথার নায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর সারা দেশে উন্নয়নের জোয়ার শুরু হয়। এরই ধারাবাহিকতায় মেডিকেলসহ যাবতীয় সেবা তৃণমূর মানুষের দোরগোড়ায় পৌঁছে গিয়েছে।

তিনি বলেন, নূর মেডিকেল ডেন্টাল কেয়ার ফ্রী ডেন্টাল সেবা গরিব মেহনতী মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে কাজ করে যাচ্ছে। আপনাদের সন্তান,বৃদ্ধ বাবা-মা সবাই এখানে সেবা নিতে পারবেন। আর যাদের অর্থিক সমস্যা তারা ০৮ নং ওয়ার্ড মেম্বার হাজি মোঃ ওহেদুজ্জামানের সাথে যোগাযোগ করবেন, আমরা তাদের দায়িত্ব নেব।

অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, কেরানীগঞ্জ দক্ষিণ থানা আওয়ামী লীগ নেতা মো. মনর উদ্দিন, দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য হাজি মো. সালাহউদ্দিন, আওয়ামী লীগ নেতা মো. জহিরুল হক, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবমহিলা লীগের সভাপতি লায়ন এ্যাডভোকেট আর.কে মিনু।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads