• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৭
সখীপুরে ইয়াবা দিয়ে ফাঁসানোর দায়ে চার যুবক গ্রেপ্তার

সংগৃহীত ছবি

সারা দেশ

সখীপুরে ইয়াবা দিয়ে ফাঁসানোর দায়ে চার যুবক গ্রেপ্তার

  • সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ২৮ ফেব্রুয়ারি ২০২১

টাঙ্গাইলের সখীপুরে ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বিকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে চার যুবক গ্রেপ্তার হয়েছে। শনিবার রাতে সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন পৌরসভার রিমু থাই এলোমেনিয়ামের মালিক ৭ নম্বর ওয়ার্ডের আবদুল কাদিরের ছেলে হামিদুল ইসলাম (৩৮), একই ওয়ার্ডের গান্ধিনাপাড়া এলাকার শাহজাহানের ছেলে ফজলুল হক (২৮), আরজু মিয়ার ছেলে আল-মামুন (৩২) এবং মন্দিরপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে খায়রুল ইসলাম (২৫)।এ ব্যাপারে সখীপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

রোববার বিকেলে আসামিদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা যায়, রিমু থাই এলোমেনিয়ামের মালিক হামিদুল ইসলামের দোকানের তিন কর্মচারী অমৃত, জোবায়ের এবং শাহেদ তার দোকান ছেড়ে গত দু মাস পূর্বে পৌরসভার গার্লসস্কুল রোডে দুইভাই থাই অ্যালুমেনিয়াম নামের পৃথক একটি দোকান খুলেন। এতে হামিদুল বেকায়দার পড়ে যান। এরই প্রতিশোধ নিতে শনিবার রাতে অমৃতসহ ওই তিনজনকে ফাঁসাতে পরিকল্পিতভাবে দুইভাই থাই অ্যালুমেনিয়ামের দোকানে ৫৮ পিস ইয়াবা রেখে ৯৯৯ এ ফোন দেন। পরে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই)ওসমান গণি অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার এবং অমৃত, জোবায়ের এবং শাহেদকে আটক করেন। পরে তাদের জিঙ্গাসাবাদে তারা নির্দোষ দাবী করলে ৯৯৯ এ ফোন দেওয়া ফজলুকে আটক করলে ঘটনার মূল রহস্য বেরিয়ে আসে। পরে ওই রাতেই অভিযান চালিয়ে ব্যবসায়ীক প্রতিদ্বন্দ্বিকে ফাঁসানোর দায়ে হামিদুলসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফয়সাল বলেন, এ ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা হয়েছে। এদের মধ্যে চারজনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads