• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
তিন উপজেলার দায়িত্বে এক কর্মকর্তা, মিলছে না কাঙ্খিত সেবা

অধিকাংশ সময় এভাবে বন্ধ থাকে খাদ্য অফিস। বৃহস্পতিবার সকাল এগারোটায় তোলা ছবি

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

তিন উপজেলার দায়িত্বে এক কর্মকর্তা, মিলছে না কাঙ্খিত সেবা

  • ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশিত ০৪ মার্চ ২০২১

কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলা খাদ্য নিয়ন্ত্রক তিন উপজেলার দায়িত্ব পালন করায় খাদ্য নিয়ন্ত্রকের অফিস থেকে কাঙ্খিত সেবা পাচ্ছেন না সেবা প্রত্যাশিরা।

জানা গেছে, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ইশকে আব্দুল্লাহ ভূরুঙ্গামারী উপজেলার পাশপাশি নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলায় অতিরিক্ত খাদ্য নিয়ন্ত্রকের দায়িত্ব পালন করছেন। এতে অধিকাংশ সময় ভূরুঙ্গামারী খাদ্য অফিস বন্ধ থাকতে দেখা যায়। যার ফলে সেবা গ্রহীতাদের সেবা না পেয়ে ফেরত যেতে হচ্ছে।

আজ বৃহস্পতিবার সকাল এগারোটায় খাদ্য অফিসে গিয়ে অফিসের দরজায় তালা ঝুলতে দেখা যায়। মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি নাগেশ্বরীতে অবস্থান করছেন বলে জানান। অপরদিকে তার অনুপস্থিতির কারণে বন্যা দূর্গত এলাকায় খাদ্য নিরাপত্তার জন্য ৫ হাজার পারিবারিক সাইলোর তালিকা এখনো প্রস্তুত হয়নি।

উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ইশকে আব্দুল্লাহ জানান, নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলায় অতিরিক্ত দায়িত্ব পালন করছি। ভূরুঙ্গামারীতে সপ্তাহে তিন দিন দায়িত্ব পালন করি। তবে অতিরিক্ত দায়িত্ব পালন করা উপজেলায় কাজের চাপ থাকলে ভূরুঙ্গামারীতে অফিস করা সম্ভব হয় না। বন্যা দূর্গতদের খাদ্য নিরাপত্তার জন্য পাঁচ ইউনিয়নের সাইলোর তালিকা তালিকা প্রস্তুত করা হয়েছে। বাকি পাঁচ ইউনিয়নের তালিকা এখনো প্রস্তুত হয়নি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads