• শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ৪ বৈশাখ ১৪২৮
কালকিনিতে ৭ই মার্চ ও ১৭ মার্চ পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ছবি : বাংলাদেশের খবর

সারা দেশ

কালকিনিতে ৭ই মার্চ ও ১৭ মার্চ পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

  • কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ০৪ মার্চ ২০২১

মাদারীপুরের কালকিনিতে ৭ই মার্চ বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ ও ১৭ মার্চ জন্ম দিন পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার (৩ মার্চ) বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহান গোলাপের দিক নির্দেশনায় উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড: আবুল বাশার এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য অধ্যাপিকা তাহমিনা বেগম।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আওলাদ হোসেন মাষ্টার, সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহিন, যুগ্ম-সাধারন সম্পাদক সরদার লোকমান হোসেন, মীর মামুন আর-রশিদ, দপ্তর সম্পাদক বেলাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ফরিদ সরদার, পৌর কৃষকলীগের সভাপতি মোসারফ হোসেন সিকদার, পৌর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা চায়না খানম, উপজেলা তা‍ঁতী লীগের সাধারন সম্পাদক রেজাউল ফরাজী, পৌর তাঁতী লীগের সভাপতি মো: জামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহিন ফকির, সাংগঠনিক সম্পাদক মাহমুদ হাসান নয়নসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও নেতা কর্মীবৃন্দ।

৭ই মার্চ উপলক্ষে কর্মসূচির মধ্য থাকবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, দলীয় কার্যালয়ে আলোচনা সভা, সারাদেশের ন্যায় এক যোগে দুপুর ২:৪৫ মিনিট থেকে ৩:০৩ মিনিট পর্যন্ত বঙ্গবন্ধুর ভাষণ প্রচর।

এছাড়া ১৭ই মার্চ উপলক্ষে কর্মসূচির মধ্য থাকবে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, র‌্যালী, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, দলীয় কার্যালয়ে আলোচনা সভা, উপজেলা সদরের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া মাহফিল, দলীয় কার্যালয়ে আলোকসজ্জা ও বঙ্গবন্ধুর ভাষণ প্রচ‍ার।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads