• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৭
যোগ্য নেতৃত্বের কারণেই দেশ এখন উন্নয়নের পথে: চুমকি

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

যোগ্য নেতৃত্বের কারণেই দেশ এখন উন্নয়নের পথে: চুমকি

  • কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
  • প্রকাশিত ০৭ মার্চ ২০২১

যোগ্য নেতৃত্বের কাছে দেশ আছে বলেই বাংলাদেশ এখন উন্নয়নের পথে রয়েছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি। 

আজ রোববার গাজীপুরের কালীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত ঐতিহাসিক ৭ মার্চ উদযাপন উপলক্ষে চিত্রাঙ্গন ও ভাষণ প্রতিযোগীতা, আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা পরিষদ চত্ত্বরে নবনির্মিত স্বাধীনতা স্মৃতিস্তম্ভে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

চুমকি বলেন, একটি মহল ইতিহাস বিকৃত করে এদেশ থেকে বঙ্গবন্ধুর নাম মুছে ফেলতে চেয়েছিল। কিন্তু সেই কুচক্রি মহল তা পারেনি। সেই নেতাই ৭১’ এর ৭ মার্চ রেসকোর্সের ময়দানে এক আঙ্গুলের ইশারায় আমাদের দিক নির্দেশনা দিয়ে গেছেন।  

তিনি বলেন, আমাদের স্বাধীনতা যুদ্ধে প্রতিবেশী দেশ হিসেবে ভারত সর্বাত্বক সহযোগিতা করেছিলো। এজন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমরা সকলে তাদের প্রতি আমাদের ভালোবাসার প্রতিদান দেওয়ার চেষ্টা করি।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শিবলী সাদিকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, মুক্তিযোদ্ধাবৃৃন্দ।

পরে স্বাধীনতা স্মৃতিস্তম্ভে উপজেলা পরিষদে কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা সংগীত এবং উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীরা নৃত্যু পরিবেশন করেন। অনুষ্ঠান শেষে চিত্রাঙ্গন ও ভাষণ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের চুমকি।  পরে তিনি একই দিনের বিকেলে কালীগঞ্জ থানা কর্তৃক আয়োজিত থানা চত্ত্বরে এবং উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত দলীয় কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেক কাটেন এবং বক্তব্য দেন।

এ সময় অনুষ্ঠানগুলোতে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, থানা প্রশাসনের কর্মকর্তা, গণমাধ্যমকর্মী, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads