• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৭
সাঁথিয়ায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

সাঁথিয়ায় ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত

  • সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি
  • প্রকাশিত ০৭ মার্চ ২০২১

ঐতিহাসিক ৭ ই মার্চ ২০২১ উপলক্ষে এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন করেছে পাবনার সাঁথিয়া থানা পুলিশ। বিকেল ৩ টায় পবিত্র কুরআন থেকে তিলাওয়াত, কেক কাটা, ঐতিহাসিক ৭ ই মার্চ উপলক্ষে এবং বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ প্রাপ্তি ভিডিও এবং সংস্কৃতি অনুষ্ঠানের মাধ্যমে শেষ হয় অনুষ্ঠানটি।

সাঁথিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলামের সাভাপতিত্বে ওসি তদন্ত আমিনুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শামসুল হক টুকু এমপি।

বিশেষ ছিলেন পাবনার নবাগত পুলিশ সুপার মহিবুল ইসলাম বিপিএম।

এছাড়াও অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন,কেন্দ্রিয় যুবলীগ নেতা আসিফ শামস রঞ্জন,উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার,পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, মহিলা ভাইসচেয়ারম্যান সেলিমা সুলতানা শীলা, ভাইস চেয়ারম্যান সোহেল রানা খোকন,সাঁথিয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ মিজানুর রহমান উকিল,নাগডেমড়া ইউপি চেয়ারম্যান হারুনার রশিদ হারুন,ধুলাউড়ি ইউপি চেয়ারম্যান জরিফ আহম্মেদ মাষ্টার ,সাথিয়া প্রেস ক্লাবের সভাপতি জয়নুল আবেদীন রানা, সাধারন সম্পাদক আবুল কাশেম,সাংবাদিক মানিক মিয়া রান,খালেকুজ্জামান পান্নু,ফারুক হেসেন,জালাল উদ্দিন,তায়জুল,রফিকুল ইসলাম(সান),আরিফুর রহমান সহ অনান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads