• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৭
আদা চাষে ঋণ দেবে রূপালী ব্যাংক

প্রতিনিধির পাঠানো ছবি

সারা দেশ

আদা চাষে ঋণ দেবে রূপালী ব্যাংক

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৭ মার্চ ২০২১

দেশকে আদা চাষে স্বয়ং সম্পন্নকরণ ও পার্বত্য এলাকায় আদা চাষে উৎসাহিত করতে ঋণ দেবে রূপালী ব্যাংক। এ লক্ষ্যে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেড এবং পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে।

রূপালী ব্যাংকের পার্বত্য অঞ্চলের শাখাসমূহের বাস্তবায়নে এবং পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের সহযোগিতায় “৪% রেয়াতী হার সুদে পার্বত্য অঞ্চলে আদা চাষে কৃষি ঋণ” শীর্ষক বিশেষ কর্মসূচি বাস্তবায়নের জন্য সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে এ সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

রূপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন, এমপি এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদের উপস্থিতিতে ব্যাংকের কৃষি, পল্লী ঋণ ও মাইক্রোক্রেডিট বিভাগের জিএম মো. মজিবর রহমান এবং পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক সালেহ বিন শামস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

ব্যাংকের পরিচালক অরিজিৎ চৌধুরী মো. খলিলুর রহমান ও মোহাম্মদ দেলোয়ার হোসেন অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য রাখেন। উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, খন্দকার আতাউর রহমান ও মোহাম্মদ জাহাঙ্গীর, ব্যাংকের সকল মহাব্যবস্থাপকগণসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads