• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪২৯
স্প্যানিশ ক্লাব কিনবেন রোনালদো

ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদো

ছবি : ইন্টারনেট

ক্রিকেট

স্প্যানিশ ক্লাব কিনবেন রোনালদো

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ৩০ আগস্ট ২০১৮

স্পেনের একটি ক্লাব কিনতে যাচ্ছেন সাবেক ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার রোনালদো। লা লিগার ক্লাব রিয়াল ভায়াদোলিদের সঙ্গে কথাবার্তা মোটামুটি চূড়ান্তও হয়ে এসেছে সাবেক রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা তারকার।

সম্প্রতি স্পেনের রেডিও মার্কার একটি অনুষ্ঠানে জানানো হয় ক্লাবটির সিংহভাগ মালিকানা কিনে নেওয়ার জন্য আগ্রহী রোনালদো। কথা এগিয়েও  গেছে বহুদূর।

গত সোমবার স্প্যানিশ রেডিও প্রোগ্রাম এল লারগুয়েরোর এক রিপোর্টে প্রকাশ পায়, ৩০ মিলিয়ন ইউরোর বিনিময়ে চুক্তিটি হতে যাচ্ছে। যার ফলে রোনালদো হবেন ক্লাবটির সভাপতি এবং বর্তমান সভাপতি কার্লোস সুয়ারেজ প্রধান নির্বাহীর পদে থেকে ক্লাবটির সঙ্গে যুক্ত থাকবেন। যেকোনো সফল চুক্তি কয়েক মাস ধরে চলমান আলাপ-আলোচনার পরিসমাপ্তি টানবে।

এর আগে মেক্সিকান ব্যবসায়ী আর্নেস্তো তিনাহেরো দলটির মালিকানা কিনতে আগ্রহ প্রকাশ করলেও শেষ পর্যন্ত সুয়ারেজ স্বাক্ষরকৃত প্রাক চুক্তি ভঙ্গ করলে তা আলোর মুখ দেখতে ব্যর্থ হয়। ক্লাবটির অংশীদার সাবেক প্রেসিডেন্ট হোসে মোরো এবং সহসভাপতি হোসে লুইস লোসাদার মধ্যকার বিবাদই পরিস্থিতিকে জটিল করে তোলে।

২০০২ সালের বিশ্বকাপ শিরোপা জয়ী এই ফুটবলার এখন স্পেনেই থাকছেন। ক’দিন আগে এই স্পেনেরই ইবিজা সমুদ্রসৈকতে অবসর সময় কাটানোর ফাঁকে নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads