• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
যুক্তরাষ্ট্র থেকে সরাসরি দুবাই যাবেন সাকিব

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান

সংগৃহীত ছবি

ক্রিকেট

যুক্তরাষ্ট্র থেকে সরাসরি দুবাই যাবেন সাকিব

  • স্পোর্টস রিপোর্টার
  • প্রকাশিত ০৭ সেপ্টেম্বর ২০১৮

কথা যা ছিল তার কোনোটাই শেষ পর্যন্ত ফলল না। তবে বাংলাদেশকে হতাশায় ভুগতে হবে না। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান সরাসরি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দুবাইয়ে যাবেন দলের সঙ্গে যোগ দিতে। সাকিব বর্তমানে রয়েছেন স্ত্রী-কন্যার সঙ্গে।

চলতি বছর আফগানিস্তান সিরিজের ক্যাম্পে ছিলেন না তিনি। ওয়েস্ট ইন্ডিজ সফরের ক্যাম্পেও পাওয়া যায়নি তাকে। এবার এশিয়া কাপের প্রস্তুতিতেও অনুপস্থিত। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থানরত সাকিব সরাসরি দুবাইয়ে দলের সঙ্গে যোগ দেবে। তার আঙুলের অস্ত্রোপচার হবে এশিয়া কাপের পরই।

পবিত্র হজ পালনের পর দেশে ফিরেছিলেন সাকিব। একদিন থেকেই আবার উড়াল দিয়েছেন যুক্তরাষ্ট্রে। স্ত্রী-কন্যাকে নিয়ে দেশে ফেরার কথা ছিল তার। মিরপুরে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন বলেই জানা গিয়েছিল। কিন্তু সেই পরিকল্পনা বদলে গেছে। সাকিব সরাসরি দুবাই গিয়েই দলের সঙ্গে যুক্ত হবেন। এশিয়া কাপ খেলতে আগামী রোববার দেশ ছাড়বে মাশরাফি বিন মুর্তজার দল।

আকরাম খান বলেছেন, ‘আমরা ৯ সেপ্টেম্বর আরব আমিরাতে যাচ্ছি। সাকিব যুক্তরাষ্ট্র থেকে ওখানে যোগ দেবে। ওখানে শুধু আমরা অনুশীলন করব কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্য, তবে কোনো অনুশীলন ম্যাচ খেলব না। সরাসরি ১৫ তারিখে এশিয়া কাপের প্রথম ম্যাচটি খেলব আমরা।’

জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বলেন, ‘সাকিব অনুমতি নিয়েই যুক্তরাষ্ট্রে গিয়েছে। আর ওর কিছু জরুরি বিষয় ছিল যার জন্য ওকে যেতে হতো। সে এই বিষয়টি অনেক আগে থেকেই বলে এসেছে। সিরিয়াস কিছু না হলে আমরা সাধারণত ছুটি দেই না। যেহেতু তাকে যেতেই হতো তাই অনুমতি দেওয়া হয়েছে।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads