• শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ৩০ অগ্রহায়ণ ১৪২৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

দুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

ছবি : সংগৃহীত

ক্রিকেট

দুই পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ২১ সেপ্টেম্বর ২০১৮

বাংলাদেশের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় অধিনায়ক রহিত শর্মা। এশিয়া কাপের ১৪তম  আসরে আজই দু’দলের প্রথম দেখা। এর আগে গ্রুপ পর্বের খেলায় বাংলাদেশ শ্রীলঙ্কাকে হারালেও হেরেছে আফগানিস্তানের কাছে। অন্যদিকে ভারত হারিয়েছে পাকিস্তান আর হংকংকে।

এই ম্যাচ দিয়েই শুরু হচ্ছে সুপার ফোরের লড়াই। এরফলে ১৭ ঘণ্টার ব্যবধানে আবারো মাঠে নামতে হচ্ছে বাংলাদেশ দলকে।

আবু ধাবিতে আফগানিস্তানের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচ খেলছে বাংলাদেশ। সুপার ফোরে ভারতের বিপক্ষে ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে দুবাইয়ে। তাই আফগানদের বিপক্ষে ম্যাচ শেষেই ঘণ্টা দুয়েকের ভ্রমণ ঝক্কি পোহাতে হয়েছে মাশরাফি-সাকিবদের।

চোটের কারণে ছিটকে যাওয়ায় হার্দিক পান্ডিয়ার জায়গায় দলে জায়গা হয়েছে রবীন্দ্র যাদেজার।

বাংলাদেশ দলে এসেছে দুটি পরিবর্তন। আফগানদের বিপক্ষে বিশ্রামে থাকা মুশফিকুর রহিম আর মুস্তাফিজ ফিরেছেন দলে। বাদ পড়েছেন মুমিনুল হক আর আবু হায়দার রনি।

বাংলাদেশ 

লিটন দাস (উইকেটকিপার), মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, নাজমুল হোসেন শান্ত ও রুবেল হোসেন।

ভারত 

রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, দিনেশ কার্তিক, মহেন্দ্র সিং ধোনি, কেদার যাদব, রবীন্দ্র যাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল ও জাসপ্রিত বুমরাহ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads