• সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮

তিন ভাগে আসবে ক্যারিবিয়ানরা

ওয়েস্ট ইন্ডিজ দল

ছবি : ইন্টারনেট

ক্রিকেট

তিন ভাগে আসবে ক্যারিবিয়ানরা

  • স্পোর্টস রিপোর্টার
  • প্রকাশিত ১৪ নভেম্বর ২০১৮

বাংলাদেশের বিপক্ষে একটি পূর্ণাঙ্গ ক্রিকেট সিরিজ খেলবে ওয়েস্ট ইন্ডিজ দল। দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে তিন ভাগে ভাগ হয়ে বাংলাদেশ সফরে আসছে সফরকারীরা। তাদের এই আসার শুরুটা হবে আজ বুধবার। আর ক্যারিবিয়ান দ্বীপ থেকে দলের বাকি সদস্যরা আসবেন কাল বৃহস্পতিবার সকালে ও বিকালে।

বিসিবির সূত্র মতে, বুধবার বিকাল সোয়া ৪টায় জেট এয়ারলাইনসে ১০ জন আসবেন ভারত থেকে। পরের দিন ওয়েস্ট ইন্ডিজ থেকে সকাল সোয়া ৮টায় আসবেন ৬ জন। আবার বিকালে আসবেন ৯ জন।

ঢাকা পৌঁছার পর ক্যারিবিয়ান দলটি প্রথম টেস্ট খেলতে চলে যাবে চট্টগ্রামে। সেখানে আগামী ১৮ ও ১৯ নভেম্বর এমএ আজিজ স্টেডিয়ামে খেলবে দুই দিনের প্রস্তুতি ম্যাচ। এরপর ২২ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টে সাকিব আল হাসানদের মুখোমুখি হবেন জেসন হোল্ডাররা। প্রথম টেস্ট শেষে ২৭ নভেম্বর দুই দলই ঢাকায় ফিরবে। ঢাকা এসে ৩০ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলবে শেষ টেস্ট। টেস্ট সিরিজ শেষ হলে ৬ ডিসেম্বর ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে গড়াবে এক দিনের প্রস্তুতি ম্যাচ। ৯ ডিসেম্বর শেরেবাংলায় প্রথম ওয়ানডেতে মাশরাফিদের মোকাবেলা করবেন জেসন মোহামেদ ও তার দল। একই ভেন্যুতে ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। ১২ ডিসেম্বর উভয় দলই চলে যাবে সিলেট। ১৪ ডিসেম্বর তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। প্রতিটি ওয়ানডে ম্যাচই হবে দিবা-রাত্রির।

ওডিআই সিরিজ শেষে ১৭ ডিসেম্বর সিলেটে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি খেলে ১৮ ডিসেম্বর দুই দল ফিরবে ঢাকায়। ২০ ও ২২ ডিসেম্বর মিরপুরে শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads