• সোমবার, ২২ জুলাই ২০১৯, ৭ শ্রাবণ ১৪২৫
ads
জিম্বাবুয়ে দলে নেই টেলর-মাসাকাদজা

টেলর ও মাসাকাদজা

সংগৃহীত ছবি

ক্রিকেট

জিম্বাবুয়ে দলে নেই টেলর-মাসাকাদজা

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ০৯ এপ্রিল ২০১৯

বিশ্বকাপে কোয়ালিফাই করতে না পারলেও আন্তর্জাতিক সূচি কাজে লাগাচ্ছে জিম্বাবুয়ে। সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে তারা ৪ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ১০ এপ্রিল থেকে। অবশ্য অভিজ্ঞ ব্রেন্ডন টেলর ও অধিনায়ক হ্যামিল্টন মাসাকাদজাকে ছাড়াই সিরিজের জন্য দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। তারা জানিয়েছে, দুজনই চোট থেকে সেরে উঠতে পারেননি নির্ধারিত সময়ে। এমন অবস্থায় দলকে নেতৃত্ব দেবেন পিটার মুর।

পাকিস্তান সুপার লিগে খেলতে গিয়ে কাফ মাসলে চোট পেয়েছেন টেলর। ফেব্রুয়ারির ২২ তারিখ থেকে খেলার বাইরে রয়েছেন। আর মাসাকাদজা বৃদ্ধাঙ্গুলের ইনজুরিতে পড়েছেন ফেব্রুয়ারিতেই।

১৬ সদস্যের দলে অবশ্য এই সুযোগে নতুন কিছু মুখকে অন্তর্ভুক্ত করা হয়েছে। এইনসলে এনলোভু ও টনি মানয়োঙ্গা রয়েছেন দলে।

অপরদিকে সিরিজটি বেশ গুরুত্বপূর্ণ আরব আমিরাতের কাছে। এবারই প্রথম তারা পূর্ণ সদস্য দেশের সঙ্গে দ্বিপক্ষীয় সিরিজ খেলতে যাচ্ছে। সিরিজের প্রথম ওয়ানডে হবে কাল বুধবার। পরের ম্যাচগুলো ১২, ১৪ ও ১৬ এপ্রিল।

জিম্বাবুয়ে দল : পিটার মুর (অধিনায়ক), সোলোমন মিরে, ব্রায়ান চারি, রেগিস চাকাভা, শন উইলিয়ামস, টিমিসেন মারুমা, সিকান্দার রাজা, ডোনাল্ড তিরিপানো, কাইল জার্ভিস, টেন্ডাই চাতারা, ক্রিস পোফু, ক্রেইগ আরভিন, ব্রেন্ডন মাভুতা, এইনসলে এনলোভু, টনি মানয়োঙ্গা ও এলটন চিগুম্বুরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads