• রবিবার, ২১ জুলাই ২০১৯, ৬ শ্রাবণ ১৪২৫
ads
‘ভারতকে মোকাবেলা করতে প্রস্তুত পাকিস্তান’

‘ভারতকে মোকাবেলা করতে প্রস্তুত পাকিস্তান’

প্রতীকী ছবি

ক্রিকেট

‘ভারতকে মোকাবেলা করতে প্রস্তুত পাকিস্তান’

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১৩ এপ্রিল ২০১৯

পাকিস্তান ক্রিকেট অধিনায়ক সরফরাজ আহমেদ বলেছেন, তার দল আন্তর্জাতিক অঙ্গনে যে কোন পর্যায়ে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে মোকাবেলা করতে প্রস্তুত এবং আসন্ন আইসিসি বিশ্বকাপেও তার কোনো ব্যতিক্রম হবে না। বিশ্বকাপ ট্রফির সঙ্গে ‘দুবাই থেকে ইসলামাবাদ পৌঁছে এ কথা বলেন সরফরাজ। স্থানীয় একটি হোটেলে ট্রফি প্রদর্শনকালে গণমাধ্যমকে সরফরাজ বলেন, ক্রিকেট মাঠে ভারতকে মোকাবেলা করতে পাকিস্তান কখনো পিছপা হয় না।

তিনি বলেন, ‘ভারতের বিপক্ষে খেলতে আমরা সব সময় প্রস্তুত, হোক সেটা দ্বিপক্ষীয় সিরিজ কিংবা বিশ্বকাপ। তবে তারা হয়তো অন্য কিছু ভাবতে পারে। তবে যেহেতু এটা নতুন বিতর্ক সৃষ্টি করতে পারে, তাই এ বিষয়ে আমি বেশি কিছু বলতে পারি না।’

ওল্ড ট্রাফোর্ডে আগামী ১৬ জুন বিশ্বকাপে ভারতের বিপক্ষে ম্যাচ খেলবে পাকিস্তান। দলের ভঙ্গুর মিডল অর্ডার সম্পর্কে জিজ্ঞাসা করা হলে সরফরাজ বলেন, ব্যাটিং লাইনআপ নিয়ে তিনি সন্তুষ্ট। তিনি বলেন, ‘মিডল অর্ডারে দলের ব্যাটিং অর্ডারের নেতৃত্ব দেবেন বাবর আজম। তাকে সহায়তা দেবেন হারিস সোহেল, হাফিজ এবং শোয়েব মালিক। সেখানে সহায়তাকারী হিসেবে থাকবো আমিও।’ বিশ্বকাপ অংশ গ্রহণকারী সব দলই সক্ষম এবং সব দলকে অবশ্যই গুরুত্বের সঙ্গে নিতে হবে বলেও উল্লেখ করেন তিনি।

সরফরাজ বলেন, ‘সব দলই নিখাদ এবং যে কোন কাউকে হারাতে সক্ষম।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads