• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ২১ কার্তিক ১৪২৪
ads
টস জিতে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

ছবি : সংগৃহীত

ক্রিকেট

টস জিতে ফিল্ডিংয়ে ইংল্যান্ড

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৩ জুন ২০১৯

চলতি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে স্বাগতিক ইংল্যান্ড। আজ সোমবার নটিংহ্যামের ট্রেন্ট ব্রিজে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগান। নটিংহ্যামে ম্যাচটি শুরু হয় বিকাল সাড়ে ৩টায়।

নিজেদের প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের কাছে বিপর্যস্ত হলেও ইংল্যান্ডের বিপক্ষে জয় দিয়ে ঘুরে দাঁড়াতে চায় পাকিস্তান। আর দক্ষিণ আফ্রিকাকে উড়িয়ে দেওয়া ইংল্যান্ড জয়ের ধারা অব্যাহত রেখে এগিয়ে যেতে চায়।

ইংলিশ কন্ডিশনে বড় রানের ম্যাচই প্রত্যাশা করছে ক্রিকেট ভক্তরা। এছাড়া সদ্য সমাপ্ত ৫ ম্যাচ সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করে বেশ আত্মবিশ্বাসী ইংল্যান্ড। দুর্দান্ত ব্যাটিং, নিখুঁত বোলিং আর সুপার ফিল্ডিংয়ে সবার চেয়ে এগিয়ে ইংলিশরাই। বেন স্টোকস-আর্চাররা নিজেদের স্বাভাবিক খেলাটা খেলতে পারলে জয় কঠিন হবেনা স্বাগতিকদের।

ইংল্যান্ড স্কোয়াড

ইয়ন মরগান (অধিনায়ক), মইন আলি, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কুরান, জোফরা আর্চার, লিয়াম ডসন, জেমস ভিঞ্চ, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, ক্রিস ওকস ও মার্ক উড।

পাকিস্তান স্কোয়াড

সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), বাবর আজম, ফখর জামান, হারিস সোহেল, হাসান আলি, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ ও আসিফ আলি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads