• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
ads
ঢাকায় ল্যাঙ্গাভেল্ট, বিকেলে পৌঁছবেন ডমিঙ্গো

ছবি : সংগৃহীত

ক্রিকেট

ঢাকায় ল্যাঙ্গাভেল্ট, বিকেলে পৌঁছবেন ডমিঙ্গো

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ২০ আগস্ট ২০১৯

বাংলাদেশ ক্রিকেট দলের দায়িত্ব নিতে দেশে আসছেন টাইগারদের নতুন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় ঢাকায় আসবেন বলে জানা গেছে। এরই মধ্যে ঢাকায় পৌঁছেছেন পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। বাংলাদেশ সময় সকাল সাড়ে ১০টায় হজরত শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পা রাখেন এই সাবেক প্রোটিয়া পেসার।

ইংলিশ কোচ স্টিভ রোডসকে বিদায় দেয়ার পর কোচ খুঁজছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তালিকায় অনেক হাই-প্রোফাইল কোচ থাকলেও, সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে গত শনিবার রাসেল ডোমিঙ্গোকেই হেড কোচ হিসেবে বেছে নিয়েছে বিসিবি। দুই বছরের চুক্তিতে হেড কোচের ভূমিকায় থাকবেন সাবেক দক্ষিণ আফ্রিকান এই কোচ।

কোচদের আসার আগেই গতকাল সোমবার থেকে শুরু হয়েছে কন্ডিশনিং ক্যাম্প। যেখানে ৩৬ জনকে রাখা হয়েছে অনুশীলনের জন্য। তবে বুধবার থেকে ডমিঙ্গোর তত্ত্বাবধানে চলবে কন্ডিশনিং ক্যাম্প।

আগামী সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে টাইগারদের ব্যস্ত সূচি। এরপর জিম্বাবুয়ে ও আফগানিস্তানকে নিয়ে শুরু হবে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ।

এর আগে বিশ্বকাপে হতাশাজনক পারফর্ম করায় বরখাস্ত হতে হয় হেড কোচ স্টিভ রোডসকে। এছাড়া চুক্তি নবায়ন করা হয়নি পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ ও স্পিন কোচ সুনীল জোশীকে। ভারতীয় স্পিন কোচ সুনীল জোশীর বদলে নিয়োগ দেওয়া হয়েছে কিউই সাবেক অধিনায়ক ডেনিয়েল ভেট্টোরিকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads